ফুলবাড়িয়ায় বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে শান্তি সমাবেশ

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ নভেম্বর ২০২৩, ১৬:১১ | প্রকাশিত : ০৫ নভেম্বর ২০২৩, ১৫:৫৩

দেশব্যাপী বিএনপি-জামায়াতের ডাকা টানা ৪৮ ঘণ্টার অবরোধের প্রতিবাদে ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলায় শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ফুলবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ইমদাদুল হক সেলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হারুন অর রশিদের সঞ্চালনায় উপজেলা সদরের আলম এশিয়া বাসস্ট্যান্ডে এই প্রতিবাদ ও শান্তি সমাবেশের আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ইমদাদুল হক সেলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হারুন অর রশিদের সঞ্চালনায় সভায় বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এম এ কুদ্দুস, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র গোলাম কিবরিয়া, অধ্যাপক আবুল হোসাইন, দপ্তর সম্পাদক সাংবাদিক আব্দুল আজিজ, এটিএম মহসিন শামীম, এসএম ইব্রাহিম, মামুনুর রশীদ মামুন, রাঙামাটিয়ার কামরুজ্জামান দুলাল, কুশমাইলের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, ফুলবাড়িয়ার লাল মাহমুদ সরকার, কালাদহের নজরুল সাধারণ সম্পাদক ইসলাম, ফুলবাড়িয়ার সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল হান্নান, কেন্দ্রীয় কৃষি বিষয়ক উপ কমিটির সদস্য জিনাত রেহানা ইলোরা, আব্দুল বারেক, মঞ্জুরুল হক রাসেল, সাইফুল আলম কাজল, সুজন রতন দে, জাহাঙ্গীর আলম, আনোয়ার হোসেন উজ্জল, দেলোয়ার হোসেন আরিফ প্রমুখ।

সমাবেশে জেলা যুব মহিলা লীগের আহ্বায়ক অধ্যাপক বিলকিস খানম পাপড়ী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আবু বকর ছিদ্দিক, পৌর এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ, ছাত্রলীগ, যুব মহিলা লীগ, তাঁতী লীগসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য, দায়িত্বরত পুলিশ, নিরীহ মানুষ হত্যা, বাসে আগুন, পুলিশ লাইন্সে আগুন, দেশবিরোধী কর্মকাণ্ড, অবৈধ অবরোধের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, বিএনপি-জামায়াতের যেকোনো অপতৎপরতা ঠেকাতে দলীয় নেতাকর্মীদের সব সময় মাঠে থাকতে হবে। দেশ ও দেশের মানুষের স্বার্থে জনগণকে নিয়ে বরাবরের ন্যায় সর্বশক্তি দিয়ে নৈরাজ্য প্রতিহত করা হবে।

নেতৃবৃন্দ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন ঠিক এই মুহুর্তে বিএনপি- জামায়াত উন্নয়নকে বাধাগ্রস্ত ও পিছিয়ে দিতে অবরোধ ডেকে দেশকে অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করতে উঠে পড়ে লেগেছে। এই অবৈধ অবরোধ শ্রমজীবি মানুষ, যানবাহন চালক ও ব্যবসায়ীসহ সাধারণ মানুষ প্রত্যাখান করেছে।

বিএনপি-জামায়াত দেশ ও জাতির স্বার্থ পরিপন্থি কাজ করছে। সমাবেশের নামে ঢাকাসহ বিভিন্ন স্থানে ভীতির রাজ্য কায়েম করেছিল। তারা হরতাল-অবরোধে ব্যর্থ হয়ে ইসরায়েলি কায়দায় হাসপাতাল ও অ্যাম্বুলেন্স আগুন দিচ্ছে। পুলিশ সদস্য আমিরুল ইসলাম পারভেজকে নির্মমভাবে হত্যা, নিরীহ মানুষ হত্যা, বাসে আগুন দিয়ে প্রমাণ করেছে তারা হিংস্র। নেতা ছাড়া গায়েবি আন্দোলন করে মানুষের মনে ভীতিকর পরিবেশ সৃষ্টির চেষ্টা করছে। ফুলবাড়িয়ায় বিএনপি-জামায়াত কোনো ধরনের নাশকতা ও অরাজকতার চেষ্টা করলে তাদেরকে কঠোরভাবে দমন করার হুশিয়ারি দেন নেতৃবৃন্দ।

(ঢাকাটাইমস/০৫ নভেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :