মিরপুরে ঢাবির কর্মকর্তা-কর্মচারীদের দোতলা বাসে আগুন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ নভেম্বর ২০২৩, ২০:১০ | প্রকাশিত : ০৬ নভেম্বর ২০২৩, ১৯:৫৪

রাজধানীর মিরপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের একটি দোতলা বিআরটিসি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

সোমবার বিকাল সাড়ে পাঁচটার দিকে মিরপুর-১০ এর গোলচত্বর মেট্রোরেল স্টেশনের নিচে এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস সদর দপ্তর এই ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, ফায়ার ফাইটাররা পৌঁছানোর আগেই বাসের চালক ও তার সহকারী অগ্নিনির্বাপক দিয়ে আগুন নিভিয়ে ফেলেন।

জানা গেছে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীদের পরিবহনকারী একটি স্টাফ বাস মিরপুর ১০ নম্বর গোলচত্বরের মেট্রোরেল স্টেশনের নিচে আসতেই বাসে আগুন ধরিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে চালক, সহকারী ও আশপাশের লোকজন আগুন নিভিয়ে ফেলেন। ঘটনার সময় বাসে বিশ্ববিদ্যালয়ের কোনো কর্মকর্তা ও কর্মচারী ছিলেন না। এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

ডিএমপির মিরপুর বিভাগের অতিরিক্ত উপকমিশনার মাসুক মিয়া জানান, মিরপুর ১০ নম্বর এলাকা থেকে পল্লবী যাওয়ার পথে বিআরটিসির দোতলা বাসটিতে আগুন দেয় দুর্বৃত্তরা। আগুনে কেউ হতাহত হননি।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মাকসুদুর রহমান বলেন, ঘটনার সময় বাসে বিশ্ববিদ্যালয়ের কেউ ছিলেন না। প্রাথমিকভাবে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ট্রান্সপোর্ট ম্যানেজার কামরুল হাসান জানান, বাসটি চুক্তি ভিত্তিতে বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা-কর্মচারীদের পরিবহনের কাজে ব্যবহার করা হতো। যাত্রীদের নামিয়ে খালি বাসটি ফিরে আসার সময় এতে আগুন দেওয়া হয়।

এর আগে রবিবার মিরপুর বাঙলা কলেজের সামনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পরিবহনকারী ‘চৈতালী' নামের একটি বাসে আগুন লাগানোর চেষ্টা করে দুর্বৃত্তরা।

(ঢাকাটাইমস/০৬নভেম্বর/এসকে/আরআর/ইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :