চুয়াডাঙ্গা-২ আসনে নৌকার মনোনয়ন ফরম কিনলেন ১৩ নেতা

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২০ নভেম্বর ২০২৩, ২০:৩৩ | প্রকাশিত : ২০ নভেম্বর ২০২৩, ২০:০৭

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-২ (দামুড়হুদা-জীবননগর) সংসদীয় আসনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনলেন ১৩ জন নেতা। শনি ও রবিবার দুদিন নিজ সমর্থকদের নিয়ে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তারা।

গত দুদিনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন চুয়াডাঙ্গা-২ আসনের বর্তমান সংসদ সদস্য আলী আজগার টগর, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম আজাদ, জেলা পরিষদের চেয়ারম্যান ও দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহফুজুর রহমান মনজু, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক ও বর্তমান পারকৃষ্ণপুর মদনা ইউনিয়নের চেয়ারম্যান এস এম জাকারিয়া আলম, জীবননগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল লতিফ অমল, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ সদস্য এবং চুয়াডাঙ্গা জেলা সমিতির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মীর্জা শাহারিয়ার মাহমুদ লন্টু, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি নজরুল মল্লিক, দৈনিক সকালের সময়ের সম্পাদক নূর হাকিম, কৃষি সম্প্রসারণ মন্ত্রণালয়ের সাবেক মহাপরিচালক হামিদুর রহমান, কেন্দ্রীয় যুবলীগের সদস্য অ্যাডভোকেট শাহারিয়ার কবির, সাবেক সেনা কর্মকর্তা ও দর্শনা সরকারি কলেজের সাবেক ভিপি আবু বক্কর ও কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য হাশেম রেজা।

এবারের নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে আশাবাদী চুয়াডাঙ্গা-২ আসনের এই ১৩ নেতা। তবে এদের মধ্যে কে হবেন নৌকার মাঝি তা নিয়ে এলাকায় চলছে আলোচনা-সমালোচনা।

এর আগে গত শনিবার আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম বিক্রি কার্যক্রমের উদ্বোধন করেন দলের সভাপতি শেখ হাসিনা। মঙ্গলবার বিকাল ৪টায় শেষ হবে মনোনয়ন ফরম বিক্রি।

(ঢাকা টাইমস/২০নভেম্বর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :