শ্রীপুরে জঙ্গল থেকে নারীর ছিন্নভিন্ন লাশ উদ্ধার

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২২ মার্চ ২০২৪, ১৮:৫৫ | প্রকাশিত : ২২ মার্চ ২০২৪, ১৮:৫৪

গাজীপুরের শ্রীপুরে গভীর জঙ্গল থেকে নিখোঁজের ১১ দিন পর মনোয়ারা বেগম (৬০) নামে এক নারীর ছিন্নভিন্ন লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে দিকে উপজেলার মাওনা দক্ষিণ বারতোপা গ্রামের মণ্ডলের মোড় এলাকায় গভীর জঙ্গল থেকে এ লাশ উদ্ধার করা হয়।

মৃত মনোয়ারা বেগম গাজীপুর সদর উপজেলার পিরুজালীর ময়তাপাড়া গ্রামের আব্দুর রবের স্ত্রী।

মনোয়ারার ছেলে মো. জসিমউদ্দিন সাগর বলেন, গত ১৩ মার্চ সকালে তার মা বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন। এরপর খোঁজাখুঁজি করে কোথাও না পেয়ে দুই দিন পর জয়দেবপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। খবর পেয়ে আজ দুপুরে উপজেলার দক্ষিণ বারতোপা গ্রামের গজারি বনে তাঁর লাশ পাওয়া যায়। কাপড়চোপড় দেখে মায়ের শনাক্ত করি। তবে মা কীভাবে মারা গেছে বলতে পারছি না।

মাওনা ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মো. শামসুল হক বলেন, স্থানীয় কয়েকজন নারী বনের ভেতরে ঝরাপাতা কুড়াতে গিয়ে লাশ দেখতে পেয়ে আমাকে খবর দেয়। বিষয়টি পুলিশকে জানাই। এরপর বনের ভেতর গিয়ে শিয়াল-কুকুরে খাওয়া ছিন্নভিন্ন লাশ উদ্ধার করে পুলিশ। তবে কী কারণে কীভাবে গভীর জঙ্গলে তাঁর মৃত্যু হয়েছে, এ বিষয়ে কেউ কিছু বলতে পারছে না।

এ বিষয়ে জানতে চাইলে শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) রৌশন আলী বলেন, খবর পেয়ে বনের ভেতর থেকে ষাটোর্ধ্ব নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, লাশটি শিয়াল-কুকুরে খেয়ে ছড়িয়ে-ছিটিয়ে রেখেছে। ওই নারীর কাপড় চোপড় দেখে তাঁর ছেলে লাশ শনাক্ত করেছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর কি কারণে মৃত্যু হয়েছে জানা যাবে।

(ঢাকা টাইমস/২২মার্চ/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :