হোটেলে ডেকে নিয়ে ধর্ষণ, গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৪২

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে চাঞ্চল্যকর কিশোরী ধর্ষণ মামলায় সাহাদাত হোসেন নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১। রবিবার দিবাগত রাতে তাকে গাজীপুরের কোনাবাড়ি এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব জানায়,  গত ২৪ জানুয়ারি সোনারগাঁওয়ের পেরাব এলাকার হোটেল তাজমহল পিরামিডে (রাজমনি পিরামিড) ১৬ বছরের এক কিশোরীকে ধর্ষণ করেন সাহাদাত হোসেন। ঘটনাটি চাঞ্চল্য সৃষ্টি করে। পরে ওই কিশোরীর মা বাদী হয়ে সোনারগাঁও থানায় নারী শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। 

সাহাদাত হোসেনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে র‌্যাব জানায়, দুই থেকে তিন মাস আগে  ওই কিশোরীকে সুমন নামে এক ব্যক্তির সঙ্গে মোবাইল ফোনে পরিচয় করিয়ে দেন সাহাদাত। এরই মধ্যে সাহাদাত ওই কিশোরীকে হোটেলে নিয়ে ধর্ষণের পরিকল্পনা করেন। পরে সুমন ওই কিশোরীকে ২৪ জানুয়ারি দুপুরের পর দেখা করতে বলেন। পরে ওই কিশোরী দেখা করার উদ্দেশ্যে সোনারগাঁওয়ের পেরাব এলাকায় যায়। সাহাদাত তাকে ঘুরতে যাওয়ার কথা বলে হোটেল তাজমহল পিরামিডে নিয়ে যান।

ওই হোটেলের একটি রুমে সাহাদাত কোমল পানীয় এবং জুসের সঙ্গে উত্তেজক ও নেশাজাতীয় দ্রব্য মিশিয়ে কিশোরীকে পান করান। পরে তাকে ধর্ষণ করেন। পুরো ‍দৃশ্য মোবাইলে ধারণ করে তাকে ব্ল্যাকমেইল করেন। র‌্যাবের জিজ্ঞাসাবাদে সাহাদাত ঘটনার সঙ্গে তার জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তার বাড়ি রূপগঞ্জের মধুখালী গ্রামে।  

(ঢাকাটাইমস/১৮ফেব্রুয়ারি/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :