ঢাবির বাসে চড়ে গণভবনে যাচ্ছেন ডাকসু নেতারা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ মার্চ ২০১৯, ১৫:৪২ | প্রকাশিত : ১৬ মার্চ ২০১৯, ১৪:২৩

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) বাসে চড়ে গণভবনে যাচ্ছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) নবনির্বাচিত প্রতিনিধিরা। কেন্দ্রীয় সংসদের ২৫ জন এবং হল সংসদের ২৩৪ জনসহ মোট ২৫৯ জন দুইটার দিকে ভিসির কার্যালয়ের সামনে থেকে গণভবনের উদ্দেশে রওনা হয়।

বিকাল চারটায় ডাকসুর নবনির্বাচিত পরিষদের সদস্যদের সঙ্গে দেখা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাসে ছাত্রলীগের প্যানেল থেকে নির্বাচিত অনেককে দেখা গেলেও ডাকসু ভিপি নুরুল হক নুরকে দেখা যায়নি। তিনি বিশ্ববিদ্যালয়ের বাসে চড়ে যাবেন না অন্য কোনো উপায়ে যাচ্ছেন তা জানা যায়নি।

রওনা হওয়ার সময় বেশ কয়েকজন নেতা জানান, যে যে প্যানেল থেকেই নির্বাচিত হোন না কেন সবাই মিলে ঢাকা বিশ্ববিদ্যালয়কে গড়তে চান। প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার সময় তারা বিশ্ববিদ্যালয়ের আবাসন, খাদ্য ও লাইব্রেরি সংকটসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরবেন।

এর আগে বাসে চড়ে গণভবনে যাওয়ার কথা নিশ্চিত করেছিন ডাকসুর নবনির্বাচিত এজিএস ও ঢাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন। তিনি জানান, ডাকসুর সব প্রতিনিধি বিশ্ববিদ্যালয়ের লাল বাসে করে গণভবন যাবেন। পাশাপাশি ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও ডাকসু নির্বাচনে ভিপি পদে পরাজিত রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি সনজীত কুমার দাসও সেখানে যাবেন।

ঢাবির পরিবহন ম্যানেজার কামরুল হাসান জানান, গণভবনে যাওয়া উপলক্ষে আটটি বাস এবং পাঁচটি মিনিবাস তৈরি রাখা হয়েছে। প্রয়োজন হলে আরও ব্যবস্থা করা হবে।

গত সোমবার ডাকসুর নির্বাচনে ভিপি এবং সমাজসেবা সম্পাদক ছাড়া বাকি ২৩টি পদে জয়ী হয়েছে ছাত্রলীগ। ২৮ বছর পর অনুষ্ঠিত এই নির্বাচনে ব্যাপক কারচুপির অভিযোগ তুলে তা বর্জন করেছে ছাত্রলীগ ছাড়া সবকটি প্যানেল।

ঢাকাটাইমস/১৬মার্চ/এমআর

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :