জামালপুরে পৃথক দুর্ঘটনায় নিহত ২

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০১৯, ১৯:০৬

জামালপুরে পৃথক দুটি দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে জামালপুর শহরের পৌর এলাকায় ট্রেনের ধাক্কায় যুবক ও ইসলামপুর উপজেলায় ট্রাকের ধাক্কায় এক ব্যবসায়ী নিহত হন।

দুপুরে ঢাকা থেকে জামালপুরের দেওয়ানগঞ্জগামী আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনটি শহরের পৌর এলাকার কাজীর আখ অতিক্রম করার সময় রিপন নামে এক যুবককে ধাক্কা দেয়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় রিপনকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

নিহত রিপন শহরের বগাবাইদ এলাকার সংবাদপত্র বিতরণ ব্যবসায়ী জবেদ আলীর ছেলে।
নিহত রিপনের বড় ভাই সংবাদপত্র বিতরণ ব্যবসায়ী সুমন জানান, ‘রিপন মোবাইলে কথা বলতে বলতে রেললাইনের পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় পেছন থেকে আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হয়। পরে হাসপাতালে নেয়া হলে তার মৃত্যু হয়।

জামালপুর জিআরপি থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাপস চন্দ্র প-িত জানান, আমি দুর্ঘটনার বিষয়টি শুনেছি। তবে এ বিষয়ে নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো কোন অভিযোগ পাইনি।

এদিকে জামালপুরের ইসলামপুর পৌর এলাকার পলবান্ধা গ্রামের ব্যবসায়ী আবু বাক্কার ধর্মকুড়া বাজার থেকে বাড়িতে যাওয়ার সময় দেওয়ানগঞ্জগামী একটি ট্রাক ধাক্কা দেয়। এলাকাবাসী তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ইসলামপুর থানার পরিদর্শক (তদন্ত) আনছার আলী এ ঘটনা নিশ্চিত করেছেন।

(ঢাকাটাইমস/১৯এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :