যুবলীগ কর্মী ‘হত্যায়’ ছাত্রলীগের ১৩ নেতাকর্মী কারাগারে

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জুলাই ২০২০, ২২:৫৯

পটুয়াখালীর বাউফল উপজেলার চাঞ্চল্যকর যুবলীগ নেতা তাপস চন্দ্র দাসের হত্যা মামলায় বাউফল উপজেলা ও পৌর ছাত্রলীগের ১৩ নেতাকর্মীর জামিন না মঞ্জুর করে জেলহাজতে পাঠিয়েছে পটুয়াখালী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।

বৃহস্পতিবার দুপুরে তারা আদালতে আত্মসমার্পণ করলে বিচারক তাদের জামিন না মঞ্জুর করে। এর আগে বাউফল থানা পুলিশ হত্যা মামলায় অভিযুক্ত সাইফুলকেসহ পাঁচ আসামিকে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করেন।

জানা গেছে, সাবেক চিফ হুইপ আ স ম ফিরোজ সমর্থিত কালাইয়া ইউনিয়ন যুবলীগ কর্মী তাপস হত্যা মামলার আসামি উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তোয়েল, পৌর ছাত্রলীগের সহসভাপতি আরিফ ও ইকবাল, বাউফল সরকারি কলেজ শাখা ছাত্রলীগ সাধারণ সম্পাদক শুভ ও দাশপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফ রহমানসহ ১৩ ছাত্রলীগ নেতাকর্মী বৃহস্পতিবার দুপুরে পটুয়াখালী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শিহাব উদ্দিনের আদালতে হাজির হয়ে জামিন চায়। এ সময় আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করে।

প্রসঙ্গত, গত ২৪ মে বাউফল থানা ও জেলা পরিষদ বাংলোর সামনে তোরণ নির্মাণের ঘটনাকে কেন্দ্র করে সাবেক চিফ হুইপ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আসম ফিরোজের সমর্থিত নেতাকর্মীদের সাথে বাউফল পৌর মেয়র জিয়াউল হক জুয়েলের সমর্থকদের সংঘর্ষ হয়। এ সময় আসম ফিরোজ সমর্থিত যুবলীগ কর্মী তাপস দাস (২৯) ধারালো অস্ত্রের আঘাতে জখম হয়। ওই দিনই গুরুতর আহত অবস্থায় তাপস যুবলীগকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে হাসপাতালে পাঠালে চিকিৎসারত অবস্থায় ওই দিনই রাত সাড়ে ৭টায় তাপসের মৃত্যু হয়। এ ঘটনায় তাপসের বড় ভাই পঙ্কজ দাস জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাউফল পৌরসভার মেয়র জিয়াউল হক জুয়েলসহ ৩৫ জন ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে বাউফল থানায় একটি হত্যা মামলা করেন।

(ঢাকাটাইমস/৯জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

লক্ষ্মীপুরে যুবলীগ নেতার চোখ উপড়ে দিয়েছে দুর্বৃত্তরা

ফেনী সরকারি কলেজে শিক্ষার্থীদের গণইফতারে ছাত্রলীগের হামলা, আহত ১০

মধ্যরাতে ফের মিয়ানমারের গুলির শব্দে কেঁপে উঠল টেকনাফ সীমান্ত

উত্তরবঙ্গের ট্রেন চলাচল স্বাভাবিক, দুর্ঘটনা তদন্তে ৪ সদস্যের কমিটি

বরগুনা প্রেসক্লাবের নামে ভুয়া কমিটি গঠনের অভিযোগ 

ঝিনাইদহে বাজার নিয়ন্ত্রণে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানে জরিমানা

যারা ট্রেনে আগুন দেয় তারাই ভাড়া বৃদ্ধির গুজব ছড়ায়: রেলমন্ত্রী

আলফাডাঙ্গায় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

মানিকগঞ্জে ব্যবসায়ী হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন

সিলেটে পিকআপ-লেগুনা সংঘর্ষে একই পরিবারের ৫ জন নিহত

এই বিভাগের সব খবর

শিরোনাম :