নোয়াখালীতে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ, অটোচালক গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ মে ২০২১, ১৫:৪১ | প্রকাশিত : ১৯ মে ২০২১, ১৪:২০

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজব্বার ইউনিয়নে এক বুদ্ধি প্রতিবন্ধী শিশুকে (১০) রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত অটোরিকশা চালক সোহাগকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত মঙ্গলবার রাত ১০টার দিকে লক্ষ্মীপুর জেলার রামগতি থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত সোহাগ রামগতি পৌরসভার আলেকজেন্ডার এলাকার মজনুর ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে, সোহাগ রামগতি ও সুবর্ণচরের বিভিন্ন স্থানে অটোরিকশাযোগে ওষুধ পৌঁছে দেওয়ার কাজ করে। গত সোমবার বিকাল ৪টার দিকে সুবর্ণচরের বেড়ি বাঁধের মাথা থেকে অটোরিকশা নিয়ে নতুন বাজার যাওয়ার পথে চর পানাউল্যাহ এলাকায় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা ওই শিশুকে দেখতে পায়। এসময় সোহাগ অটোরিকশাটি দাঁড় করিয়ে শিশুটিকে কৌশলে পার্শ্ববর্তী একটি সেতুর নিচে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এসময় শিশুটির চিৎকারে একজন পথচারী বিষয়টি দেখে ফেললে সোহাগ অটোরিকশা রেখে দ্রুত পালিয়ে যায়।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হক জানান, ঘটনার দিন রাতে ওই শিশুর বড় ভাই সোহাগকে আসামি করে একটি মামলা করেন। মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে সোহাগকে গ্রেপ্তার করা হয়। একইদিন শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১৯মে/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :