সাভারে ব্যস্ত রাস্তা থেকে শিশু চুরি

সাভার (ঢাকা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ মার্চ ২০২২, ২২:৪৬

ঢাকার সাভারে রাস্তায় খেলার সময় তিন বছরের এক কন্যা শিশুকে চুরি করে নিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। এঘটনায় সাভার মডেল থানায় একটি অপহরণ মামলা করেছেন চুরি হওয়া শিশুটির মা।

বৃহস্পতিবার দুপুরে সাংবাদিকদের এসব তথ্য নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আতিকুর রহমান রাসেল।

এর আগে বুধবার (৯মার্চ) সাভারের থানা রোড পার্বতীনগর এলাকার স্বপ্ন সুপারশপের সামনে থেকে জামেলা (৩) নামে ওই শিশুটিকে চুরি করে নিয়ে যায় বোরকাপরা এক নারী।

চুরি যাওয়া শিশু জামেলার গ্রামের রাজবাড়ী জেলায়। সে তার মা শিলা বেগম ও নানির সাথে সাভার থানা রোড এলাকার মৃত আরব আলীর বাড়িতে ভাড়া থাকতো।

এ ব্যাপারে ভুক্তভোগী শিলা বেগম বলেন, আমি ১০ বছর যাবত সাভারে থাকি। কয়েকবছর আগে আমার স্বামী আমাকে রেখে চলে যায়। আমাকে কোন ভরনপোষণও দেয় না। আমি স্থানীয় এসআর প্রাইড গার্মেন্টস কারখানায় কাজ করে মেয়েকে দেখাশোনা ও সংসার চালাই। বুধবার আমি অফিসে গেলে দুপুর ১২টার দিকে আমার মেয়ে রাস্তায় বের হয়। এসময় তার নানি কয়েক মিনিটের মাঝেই রাস্তায় গিয়ে দেখে আমার মেয়েকে কে বা কারা তুলে নিয়ে গেছে। পরে আমরা পাশের স্বপ্ন সুপারশপের সিসি ক্যামেরার ফুটেজে দেখি একজন বোরখা পড়া নারী তাকে তুলে চকলেটের লোভ দেখিয়ে কোলে তুলে নিয়ে চলে যায়। পরে অনেক খোঁজা-খুঁজির করেও আমার মেয়েকে না পেয়ে বিকালে থানায় মামলা করেছি।

এ বিষয়ে, মামলার তদন্তকারী কর্মকর্তা সাভার মডেল থানার এসআই আতিকুর রহমান রাসেল বলেন, এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে। আমরা সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছি। সেখানে দেখা যায় এক বোরখা পরিহিত নারী রাস্তা থেকে শিশুটিকে কোলে তুলে নিয়ে চলে যায়। শিশুটিকে উদ্ধারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চলছে।

(ঢাকাটাইমস/১০মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :