বীর মুক্তিযোদ্ধাকে পিটিয়ে আহত করল যুবক

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ সেপ্টেম্বর ২০২২, ২২:২৬

সকালে হাঁটতে বের হয়ে প্রতীম (২৫) নামে এক যুবকের মারধরের শিকার হয়ে হাসপাতালে ভর্তি আছেন মানিকগঞ্জ পৌরসভার সাবেক সচিব বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ। এই ঘটনায় মানিকগঞ্জ সদর থানায় মামলা হয়েছে।

রবিবার সকালে প্রতিদিনের মত হাঁটতে বের হলে শহরের গঙ্গধরপট্টি এলাকায় পেছন থেকে একটি মোটরসাইকেল ধাক্কা দিলে তিনি পড়ে যান। উঠে এর প্রতিবাদ করলে উল্টো ওই যুবক তাকে পিটিয়ে আহত করে।

মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, সকালে শহরের পূর্ব দাশড়া এলাকার বাসা থেকে হাঁটার জন্য বের হন বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ। সকাল সাড়ে ৮টার দিকে গঙ্গাধরপট্টি এলাকায় হাঁটার সময় গঙ্গাধরপট্টি এলাকার প্রীতম নামে এক যুবক মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় ধাক্কা দিয়ে ফেলে দেন আব্দুল আজিজকে। তিনি উঠে ধাক্কা দিয়ে ফেলার প্রতিবাদ করেন। এসময় প্রীতম তাকে প্রথমে কিলঘুষি মারে ও পরে লোহার রড দিয়ে মাথায় ও চোখে আঘাত করে। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে মানিকগঞ্জ হাসপাতালে ভর্তি করেন। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

মানিকগঞ্জ সদর থানার ওসি আব্দুর রউফ সরকার জানান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজকে মারধরের ঘটনায় বিকেলে তার শ্যালক আমিনুল ইসলাম প্রতীমকে আসামি করে মামলা করেছেন। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/০৪সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :