টেকনাফে ৯০ হাজার ইয়াবাসহ আটক ১

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জানুয়ারি ২০২৩, ১৬:০১

কক্সবাজারের টেকনাফ থানাধীন হ্নীলায় অভিযান চালিয়ে ৯০ হাজার পিস ইয়াবাসহ শামসুল আলম (৩৪) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

কক্সবাজার র‌্যাব-১৫, অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক

(ল’এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান,সোমবার (৯ জানুয়ারি) ১২টার দিকে র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল সংবাদের ভিত্তিতে অবগত হয়ে টেকনাফ থানাধীন হ্নীলা ইউপিস্থ লেদা রোহিঙ্গা ক্যাম্পের শামসুল আলমের বসত ঘরের কাছে এক অভিযান পরিচালনা করে। অভিযানে মাদক ব্যবসায়ী শামসুল আলমকে আটক করা হয়। তল্লাশি করে ৯০ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তির বিস্তারিত পরিচয়

লেদা রোহিঙ্গা ২৪ নম্বর ক্যাম্পের সিআর নং-পি-৫৭-১৭, সি-৫৩২৪৯, ব্লক-১২ এর বাসিন্দা নুর আলমের শামসুল আলম (৩৪) বলে জানা যায় এবং আভিযানিক দল বর্ণিত স্থানে পোঁছানোর পূর্বেই তিনজন মাদক ব্যবসায়ী পালিয়ে যায় মর্মে ধৃত মাদক ব্যবসায়ী স্বীকার করে।

জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, ধৃত ব্যক্তি ও পলাতক আসামীগণ দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে নেশাজাতীয় অবৈধ মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে কক্সবাজারসহ বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে।

তিনি আরো জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ ধৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে ।

(ঢাকাটাইমস/১০জানুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :