দাঁড়িয়ে থাকা ট্রাকে আরেক ট্রাকের ধাক্কা, নিহত ২

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:৩৮ | প্রকাশিত : ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:২৯

ময়মনসিংহের ত্রিশালে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে আরেক ট্রাকের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও তিনজন। বৃহস্পতিবার সকাল ৬টার দিকে উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বৈলর বড় পুকুরপাড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

ত্রিশাল ফায়ার সার্ভিস ও থানা সূত্র জানায়, ঢাকামুখী দাঁড়িয়ে থাকা বিকল একটি ট্রাকের পেছন দিকে আরেকটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানগাড়ির চালক স্থানীয় ইটভাটার শ্রমিক ও ধাক্কা দেওয়া ট্রাকের হেলপার নিহত হয়। আহতদের ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইন উদ্দিন জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশালে ঢাকাগামী বিকল ট্রাককে পেছন থেকে আরেকটি ট্রাক ধাক্কা দেয়।

এ সময় সড়কের পাশে থাকা ভ্যানের ওপরে ধাক্কা খাওয়া ট্রাকটি উঠে যায়। দুর্ঘটনায় ভ্যানচালক ত্রিশালের ধানীখোলা গ্রামের জিন্নাহ মিয়ার ছেলে মিলন মিয়া (৩৫) এবং ট্রাকের হেলপার গাজীপুর জেলার সদর থানার চান্দরা গ্রামের মো. নাজিবুর রহমান (৪৪) ঘটনাস্থলেই মারা যান।

নিহতদের উদ্ধার করে ত্রিশাল থানায় নিয়ে আাসা হয়েছে। ঘাতক দুই ট্রাকের চালক পলাতক রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/২জানুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :