সিদ্ধিরগঞ্জে তিন মাদক চোরাকারবারি আটক

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ মার্চ ২০২৩, ১৩:৩৯ | প্রকাশিত : ১৪ মার্চ ২০২৩, ১৩:৩৭

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে তিন মাদক চোরাকারবারিকে আটক করেছে র‌্যাব-৩। এ সময় তাদের কাছ থেকে ৬৯৫ বোতল ফেনসিডিল, একটি ট্রাক এবং আট হাজার ৭৪৭ টাকা জব্দ করা হয়।

আটককৃতরা হলেন- মো. জসিম উদ্দিন, মো. বিল্লাল ও মো. মনজিল হোসেন।

মঙ্গলবার দুপুরে র‌্যাব-৩ এর অধিনায়ক লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করেন।

র‌্যাবের ভাষ্যমতে, সোমবার রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অভিযান চালায় র‌্যাব-৩ এর একটি দল। অভিযানে মাদক চোরাকারবারি চক্রের হোতা মো. জসিম উদ্দিন ও তার সহযোগী মো. বিল্লাল এবং মো. মনজিল হোসেনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৬৯৫ বোতল ফেনসিডিল, একটি ট্রাক এবং নগদ আট হাজার ৭৪৭ টাকা জব্দ করা হয়।

আটককৃতদের বরাত দিয়ে র‌্যাব-৩ এর অধিনায়ক জানান, আটককৃতরা তাদের অপরাধ স্বীকার করেছেন। এই মাদক চোরাকারবারি চক্রটি দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে মাদকের চালান নিয়ে রাজধানীসহ দেশের বিভিন্ন জায়গায় কেনা-বেচা করে আসছে। তারা বিভিন্ন সময় বিভিন্ন পদ্ধতি অবলম্বন করে অবৈধ মাদকের চালান বহন করে থাকে। মূলত তারা পণ্যবাহী ট্রাক চালিয়ে জীবিকা নির্বাহ করে। আর ট্রাকের পণ্যের আড়ালে অবৈধ ফেনসিডিল, গাঁজাসহ অন্যান্য মাদকের চালান দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ করে আসছে। এছাড়াও তাদের সঙ্গে মাদক চোরাকারবারি একাধিক সিন্ডিকেট জড়িত রয়েছে।

আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আটক মো. জসিম উদ্দিন কুমিল্লার বুড়িচং থানার শাহাদিলেরবাগ গ্রামের মৃত মফিজুর ইসলামের ছেলে, মো. বিল্লাল একই থানার পশ্চিম সিং গ্রামের মৃত হাসান আলীর ছেলে এবং মো. মনজিল হোসেন একই জেলার দক্ষিণ সদর থানার বাটপাড়া গ্রামের মৃত তোফায়েলের ছেলে।

(ঢাকাটাইমস/১৪মার্চ/এএ/এফএ)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অপরাধ ও দুর্নীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :