ইবি রেজিস্ট্রারের ‘দুর্নীতি’: ব্যবস্থা নেয়ার দাবি কর্মকর্তা সমিতির

ইবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ মার্চ ২০২৩, ১৯:৫৩

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচএম আলী হাসানের আর্থিক লেনদেনের কথোপকথনের চারটি অডিও ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়ার ঘটনায় উপাচার্য বরাবর তদন্তপূর্বক ব্যবস্থাগ্রহণের আবেদন করেছে কর্মকর্তা সমিতি।

বুধবার বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা সমিতির সভাপতি এটিএম এমদাদুল আলম ও সাধারণ সম্পাদক ওয়ালিদ হাসান মুকুট এ আবেদন করেন।

এসময় আবেদনে তারা উল্লেখ করে বলেন, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচএম আলী হাসান ইতিপূর্বে পরিকল্পনা ও উন্নয়ন অফিসের পরিচালক (ভারপ্রাপ্ত) থাকাবস্থায় বিশ্ববিদ্যালয়ের বেশ কয়েকজন ঠিকাদারের নিকট থেকে অর্থ গ্রহণ করেছেন- যা বিভিন্ন ছাত্র সংগঠন, সাংবাদিকরা কর্মকর্তা সমিতিকে অবহিত করেছেন। যা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের মতো সম্মানিত পদকে কলঙ্কিত করেছে এবং বিশ্ববিদ্যালয়ের মর্যাদারও হানি হয়েছে বলে আমরা কর্মকর্তা সমিতি মনে করি।

তারা আরো উল্লেখ করেন, এই অডিও ক্লিপটির বিষয়ে বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্য হিসাবে জাতীয়ভাবে আমরাও অসম্মানিত বোধ করছি। বিধায় বিষয়টি সুষ্ঠু তদন্তের মাধ্যমে জরুরিভিত্তিতে কার্যকরী পদক্ষেপ গ্রহণ করার জন্য আপনাকে বিশেষভাবে অনুরোধ করছি।

এ বিষয়ে রেজিস্ট্রার এইচএম আলী হাসান বলেন, আমি বিষয়টি সম্পর্কে অবগত না। দেখি এ বিষয়ে দেখি কি করা যায়।

এ ঘটনায় উপাচার্য অধ্যাপক ড. আবদুস সালামের ফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হয়েছে। কিন্তু তার ফোন বন্ধ পাওয়া যায়।

(ঢাকাটাইমস/১৫মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :