ভাইয়ের বিরুদ্ধে ধর্ষণ মামলা নিয়ে মুখ খুললেন সংসদ সদস্য তানভীর

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ এপ্রিল ২০২৩, ২৩:১২

টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা বাস কোচ মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া ওরফে বড় মনিরের বিরুদ্ধে ধর্ষণের মামলার ১২ দিন পর বিষয়টি নিয়ে মুখ খুললেন তার ছোট ভাই সংসদ সদস্য তানভীর হাসান ওরফে ছোট মনির।

সোমবার (১৭ এপ্রিল) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে ছোট মনির অভিযোগ করেন, টাঙ্গাইলের একটি স্বার্থান্বেষী মহল মাদকাসক্ত এক কিশোরীকে ব্যবহার করে তাই ভাইয়ের বিরুদ্ধে ধর্ষণের মামলা সাজিয়েছে। মামলার পর ডাক্তারি পরীক্ষায় ধর্ষণের কোনো আলামত পাওয়া যায়নি বলে তিনি দাবি করেন।

ছোট মনির বলেন, মামলায় ধর্ষণের যে দিন-তারিখ উল্লেখ করা হয়েছে তার সাড়ে তিন মাস আগে ওই কিশোরী অন্তঃসত্ত্বা হয়েছে বলে ডাক্তারি পরীক্ষায় উঠে এসেছে।

সংসদ সদস্য তানভীর বলেন, ‘মুক্তিযোদ্ধা ফারুক আহমেদ হত্যার পর টাঙ্গাইলের একটি চিহ্নিত সন্ত্রাসী পরিবার টাঙ্গাইল থেকে বিতাড়িত হয়েছে। এ হত্যাকাণ্ডের পর আমরা টাঙ্গাইলকে সন্ত্রাসমুক্ত করার আন্দোলন শুরু করি। এ আন্দোলন এখনো অব্যাহত রয়েছে। আর এ বিষয়টি আমাদের জন্য কাল হয়েছে। তারা নানা ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে।’

‘গত জাতীয় নির্বাচনে ভুঞাপুর-গোপালপুর থেকে দলের মনোনয়ন বঞ্চিত হওয়ার পর থেকেই একটি পরিবার আমাদের বিরুদ্ধে নানা সময়ে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। তারাও বড় মনির বিরুদ্ধে করা মামলায় নেপথ্যে রয়েছে। সব মিলিয়ে টাঙ্গাইলে অশান্ত পরিবেশ সৃষ্টি করে আবারও একটি খুনের শহরে পরিণত করতে চায় ষড়যন্ত্রকারীরা।’ বলেন তানভীর।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে ছিলেন কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মামুনুর রশীদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুভাষ চন্দ্র, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ রৌফ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন মানিক, জেলা ছাত্রলীগের সভাপতি সোহানুর রহমান প্রমুখ।

গত ৫ এপ্রিল টাঙ্গাইল সদর থানায় আওয়ামী লীগ নেতা গোলাম কিবরিয়ার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করে এক কিশোরী।

(ঢাকাটাইমস/১৭এপ্রিল/এলএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :