১০০ টাকায় দেখা যাবে ঢাকা টেস্ট

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১২ জুন ২০২৩, ১৪:১০

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হওয়া বাংলাদেশ-আফগানিস্তান সিরিজের একমাত্র টেস্টের টিকিটের মূল্য ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সর্বনিম্ন ১০০ টাকায় খেলা দেখতে পারবেন ক্রীড়াপ্রেমীরা। আর টিকিটের সর্বোচ্চ মূল্য ১০০ টাকা। ১৪ জুন ম্যাচটি শুরু হবে।

আগামী ১৩ জুন থেকে টিকিট বিক্রি শুরু হবে। মিরপুরের শহিদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে টিকিট বুথে ম্যাচের দিনগুলোতে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত টিকিট পাওয়া যাবে।

পাঁচটি ক্যাটাগরিতে টিকিট পাওয়া যাবে। গ্র্যান্ড স্ট্যান্ডের মূল্য ১০০০ টাকা। ভিআইপি স্ট্যান্ডের মূল্য ৫০০, ক্লাব হাউসের মূল্য ৩০০, নর্থ ও সাউথ স্ট্যান্ডের মূল্য ধরা হয়েছে ২০০ টাকা। আর ইস্টার্ন স্ট্যান্ড বসে খেলা দেখতে চাইলে দর্শকদের খরচ করতে হবে মাত্র ১০০ টাকা।

অনলাইনেও টিকিট পাওয়া যাবে। বিসিবি সূত্রে জানা গেছে, এবার অনলাইনের মাধ্যমে টিকিট বিক্রির উপর জোর দেয়া হয়েছে এবং অতীতের তুলনায় এবার বেশি টিকিট মিলবে অনলাইনে। অনলাইন টিকিটের জন্য, নিবন্ধন সম্পন্ন করতে https://ticket.tigercricket.com.bd -এই ওয়েবসাইটে প্রবেশ করতে হবে ক্রিকেট ভক্তদের।

অনলাইন টিকিট কেনার জন্য একটি এনআইডি এবং মোবাইল নম্বর দিয়ে নিবন্ধন সম্পন্ন করতে হবে। একটি নিবন্ধিত অ্যাকাউন্টের মাধ্যমে অনলাইনে সর্বাধিক দু’টি টিকিট ক্রয় করা যাবে। অনলাইনে কেনা টিকিট অনলাইন টিকিট কোড এবং এনআইডি দিয়ে নির্ধারিত টিকিট বুথ থেকে সংগ্রহ করতে হবে।

(ঢাকাটাইমস/১২জুন/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :