জমির বিরোধে নেত্রকোণার পূর্বধলায় নিহত ১, গ্রেপ্তার ২

নেত্রকোণা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ আগস্ট ২০২৩, ২০:৩৫

নেত্রকোণার পূর্বধলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে দেবরের হাতে রানু বেগম (৩৫) নামে এক নারী খুন হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছেন নিহত রানু বেগমের তিন বছরের শিশু আলিফ ওরফে রনি নামে আরো একজন।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় পূ্র্বধলা উপজেলার নারান্দিয়া ইউনিয়নের হিরনপুর কুমারকান্দা গ্রামে এ ঘটনা ঘটে। আহত আলিফ ওরফে রনির অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার নারান্দিয়া ইউনিয়নের কুমারকান্দা গ্রামের আব্দুর রাশিদের বড় ছেলে বিদেশ ফেরত মোঃ খোকন মিয়া দীর্ঘ ৮ বছর বিদেশে থাকার পর দেশে ফিরে এসে তার স্ত্রীর নামে ৮ শতাংশ জমি লিখে দেয়। এ নিয়ে পরিবারের মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়। এর রেশ ধরে আজ বেলা সাড়ে এগারোটায় খোকন মিয়া গৃহস্থালী কাজে বাইরে চলে গেলে খোকন মিয়ার ছোট ভাই সুজন মিয়া (৩০), রুবেল মিয়া (২৮), সুমন মিয়া (২৬), ইমন মিয়া (২৪) ও তাদের বাবা আব্দুর রাশিদ, খোকন মিয়ার স্ত্রীকে ধারালো অস্ত্রের আঘাতে খুন করে। এসময় খোকন মিয়ার তিন বছরের ছেলেকে খুন করার জন্য শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। স্থানীয়রা আহত রনিকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহ্ শিবলী সাদিক ও পূ্র্বধলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় ঘটনার সাথে জড়িত অভিযুক্ত সুজন মিয়া (৩০) ও তার মা রাবেয়া বেগমকে গ্রেফতার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) লুৎফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পারিবারিক ও জমি নিয়ে বিরোধের জেরে রানু বেগম নামে একজন নিহত হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে অভিযুক্ত সুজন মিয়া (৩০) ও তার মা রাবেয়া বেগমকে গ্রেফতার করা হয়েছে। আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নেত্রকোণা,

০৩/০৮/২৩ইং

০১৭২১ - ৯৭৪ ৩৭৫

4

Attachments

• Sc

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :