মেঘনায় শেখ কামালের জন্মবার্ষিকী পালন

মেঘনা (কুমিল্লা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ আগস্ট ২০২৩, ২২:৪১

কুমিল্লা মেঘনা উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে ।

শনিবার সকাল ১০টায় উপজেলা কনফারেন্স রুমে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এ উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভায় অংশ গ্রহণ করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাবেয়া আক্তার, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সাইফুল্লাহ মিয়া রতন শিকদার, সহকারী কমিশনার (ভূমি) লিটন চন্দ্র দে, কৃষি কর্মকর্তা শাহে আলম, পরিবার পরিকল্পনা কর্মকর্তা সায়মা জামান, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দেলোয়ার হোসেন, মাধ্যমিক শিক্ষা অফিসার গোলাম ফারুক, মুক্তিযোদ্ধা আ. গাফফার হাউদ,প্রাথমিক শিক্ষা অফিসার, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, সাংবাদিক মাহমুদুল হাসান বিপ্লব শিকদার, মুক্তিযোদ্ধা, উপজেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, কর্মচারী, শিক্ষা প্রতিষ্ঠান এর শিক্ষার্থী, সাংবাদিক, স্থানীয় জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্রয়হীনদের জন্য উপহার আশ্রয়ণ প্রকল্প নিয়ে স্থানীয় গণমাধ্যমকর্মীদের সঙ্গে সংবাদ সম্মেলন ও বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়।

(ঢাকাটাইমস/৫আগস্ট/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :