সাপের কামড়ে দুই মাদরাসা শিক্ষকের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ আগস্ট ২০২৩, ২০:৫২

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে রাতে ঘুমন্ত অবস্থায় সাপের কামড়ে দুইজন মাদরাসা শিক্ষকের মৃত্যু হয়েছে। রবিবার দিবাগত গভীর রাতে গোমস্তাপুর উপজেলার পার্বত্যপুর ইউনিয়নের জিনারপুর গ্রামে এঘটনা ঘটে।

মৃত শিক্ষকরা হলেন, রাজশাহী জেলার বাঘমারা উপজেলা বিষ্ণুপাড়া গ্রামের মৃত আহমেদ হোসেনের ছেলে জোবায়ের হোসেন (২৮)ও নওগাঁ জেলার পোরশা উপজেলার কাসিদাড়া গ্রামের রাসেদুল ইসলাম। তারা দুইজনই জিনারপুর গ্রামে অবস্থিত ইকরা কওমী মডেল মাদ্রাসার শিক্ষক ছিলেন।

গোমাস্তাপুর থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান তারা দুজনকেই ঘুমন্ত অবস্থায় সাপে কামড় দেয়। স্থানীয় ও সহকর্মীরা কবিরাজ নিয়ে এসে বিষ নামানোর চেষ্টা করে। কিন্তু কোনো উন্নতি না হয়ে শারীরিক অবস্থার অবনতি হলে ভয় পেয়ে স্হানীয় ও সহকর্মীরা তাদের চিকিৎসার জন্য গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত চিকিৎসক রাসেদুলকে মৃত ঘোষণা করেন।

পরবর্তীতে দুপুরের দিকে অপর শিক্ষক জোবায়ের হোসেনের অবস্থা খারাপের দিকে গেলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

সোমবার দুপুর আড়াইটার দিকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান জোবায়ের। ওসি আরও জানান, রাসেদুলের মরদেহ পরিবারের কাছে ময়না তদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে। তবে জোবায়েরের মরদেহ রামেকে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এ বিষয়ে গোমস্তাপুর থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

(ঢাকাটাইমস/৭আগস্ট/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :