অভিনেত্রী হুমায়রা হিমুর জানাজা সম্পন্ন

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৩ নভেম্বর ২০২৩, ১৪:৪৫

ছোট ও বড়পর্দার জনপ্রিয় অভিনেত্রী হুয়ায়রা হিমুর জানাজা সম্পন্ন হয়েছে। শুক্রবার বাদ জুম্মা চ্যানেল আই প্রসঙ্গে তার জানাজা অনুষ্ঠিত হয়। সেখানে অভিনয়শিল্পী সংঘের সভাপতি আহসান হাবিব নাসিম, সাধারণ সম্পাদক রওনক হাসানসহ অভিনেত্রীর দীর্ঘদিনের সহকর্মীরা অংশ নেন।

হিমুর সঙ্গে কারও দেনা-পাওনা থাকলে শিল্পী সংঘের সঙ্গে যোগাযোগের আহ্বান জানিয়ে জানাজা নামাজের আগে সংঘের সভাপতি আহসান হাবিব নাসিম বলেন, ‘হিমুর বাবা-মা নেই। আত্মীয়স্বজনদের সঙ্গে যোগাযোগ করে তাকে লক্ষ্মীপুরে তার মায়ের কবরের পাশে দাফন করা হবে।’

এদিন শেষবারের মতো অভিনেত্রীকে দেখতে চ্যানেল আই প্রাঙ্গণে গুণী অভিনেত্রী আফসানা মিমি, নির্মাতা চয়নিকা চৌধুরী, শাহরিয়ার নাজিম জয়, অনুভব মাহবুব, রাশেদ মামুন অপুসহ নাট্য অঙ্গনের অনেকেই উপস্থিত হন।

শেষবারের মতো হিমুর মরদেহ দেখে আফসানা মিমি বলেন, ‘এরকম কিছু আমাদের জীবনে না ঘটুক।’

চয়নিকা চৌধুরী বলেন, ‘ও খুব প্রাণবন্ত একটি মেয়ে ছিল। কীভাবে ওর মৃত্যু হয়েছে এটা এখনো অজানা। আমাদের একটাই দাবি সুষ্ঠ তদন্ত হোক।’

খুব শিগগির হিমুর মরদেহ নিয়ে যাওয়া হবে তার গ্রামের বাড়ি লক্ষ্মীপুরের উদ্দেশ্যে। সেখানে অভিনেত্রীর মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত করা হবে তাকে।

এর আগে সোহরাওয়ার্দী হাসপাতালে ময়নাতদন্ত শেষে শুক্রবার দুপুর ১২টার দিকে চ্যানেল আই প্রাঙ্গণে আনা হয় হিমুর মরদেহ।

বৃহস্পতিবার বিকালে হিমুর রহস্যজনক মৃত্যু হয়। তার পালিত ভাই মেকাপম্যান মিহির ও বন্ধু জিয়াউদ্দিন রুফি তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা হিমুকে মৃত ঘোষণা করে। তবে হিমুর গলার একটি দাগ পাওয়া যায়। এ কারণে এটি আত্মহত্যা নাকি হত্যা কেউই সঠিকভাবে বলতে পারছেন না।

পুলিশের প্রাথমিক ধারণা, আত্মহত্যা করেছেন হিমু। ময়নাতদন্তের রিপোর্ট এলে রহস্য উদঘাটন হবে।

এদিকে হিমুর মৃত্যুর খবর কানে যেতেই তার মোবাইল নিয়ে হাসপাতাল থেকে পালিয়ে যান কথিত প্রেমিক জিয়াউদ্দিন রুফি। শুক্রবার সকালে তাকে গ্রেপ্তার করেছে র‌্যাব। আটক রয়েছেন হিমুর পালিত ভাই মেকাপম্যান মিহিও।

(ঢাকাটাইমস/০৩নভেম্বর/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :