সিদ্ধিরগঞ্জে হরতাল কর্মসূচিতে বিএনপির অগ্নিসংযোগ

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
| আপডেট : ১৯ ডিসেম্বর ২০২৩, ১২:২০ | প্রকাশিত : ১৯ ডিসেম্বর ২০২৩, ১১:৪৩

বিএনপির ডাকা সকাল-সন্ধ্যা হরতাল কর্মসূচিতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বিক্ষোভ মিছিল ও অগ্নিসংযোগ করেছেন বিএনপি নেতাকর্মীরা। এ সময় মিছিলকারীরা সড়কের ওপর আগুন জ্বালিয়ে বিভিন্ন স্লোগান দিতে থাকেন। একপর্যায়ে পুলিশ সেখানে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ফাঁকা গুলি ছুড়ে। মঙ্গলবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল অংশের গ্রিন গার্ডেন রেস্টুরেন্টের সামনে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য অধ্যাপক মামুন মাহমুদের সমর্থকরা এ মিছিল বের করেন।

বিক্ষোভ মিছিল থেকে বিএনপি নেতাকর্মীরা সরকারের পদত্যাগ ও নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচনের দাবিসহ সরকারবিরোধী নানা স্লোগান দেন।

এ বিষয়ে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ জানান, ফ্যাসিস্ট হাসিনা সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের একদফা দাবিতে আজ আমাদের হরতাল চলছে। আমাদের দাবিকে উপেক্ষা করে এই সরকার জোরপূর্বক নির্বাচন করে আবারও অবৈধভাবে ক্ষমতায় আসতে চাচ্ছে। তবে এবার আমরা সে সুযোগ দিবো না। আমাদের দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা আমাদের আন্দোলন-সংগ্রাম চালিয়ে যাবো।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আবু বকর সিদ্দিক বলেন, সকালে মহাসড়কে বিএনপির কিছুসংখ্যক লোক মিছিল বের করেছিল। তারা মিছিলের নামে অগ্নিসংযোগ করে অরাজকতা সৃষ্টি করতে চেষ্টা চালালে আমাদের থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ আনার জন্যে ফাঁকা গুলি ছুড়ে।

(ঢাকাটাইমস/১৯ডিসেম্বর/প্রতিনিধি/জেডএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :