সাকিবের বিজয়ে শিশিরের আবেগঘন পোস্ট

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৮ জানুয়ারি ২০২৪, ১৪:০০

খেলার মাঠের পর এবার রাজনীতির মাঠে নিজেকে প্রমাণ করলেন সাকিব আল হাসান। প্রথমবার জাতীয় সংসদ নির্বাচনে এসেই বাজিমাত করেছেন তিনি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসন থেকে বেসরকারিভাবে জয়ী হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী ও ক্রিকেটার সাকিব আল হাসান। নৌকা প্রতীকে ১ লাখ ৮৫ হাজার ৮৩৩টি ভোট পেয়েছেন তিনি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ডাব মার্কার অ্যাডভোকেট কাজী রেজাউল পেয়েছেন ২ হাজার ৮৫৫ ভোট।

ক্রিকেট মাঠের সাকিব আল হাসানকে সবসময়ই অনুপ্রেরণা জুগিয়েছেন স্ত্রী উম্মে শিশির আল হাসান। ক্যারিয়ারের নানা উত্থান-পতনে স্বামীর পাশে থেকেছেন তিনি। রাজনীতির মাঠে সাকিবের সাফল্যেও একই ভূমিকা পালন করলেন শিশির। মাগুরা-১ আসনে সাকিবের বিজয়ে তাকে নিয়ে পোস্ট করেছেন শিশির।

ফেসবুক স্ট্যাটাসে সাকিবকে অভিনন্দন জানিয়ে শিশির লিখেছেন, ‘একটা নতুন শুরুর জন্য তোমাকে অভিনন্দন প্রিয় স্বামী। তুমি জীবনের প্রতিটা ক্ষেত্রেই বিজয়ী হয়েছিলে। যদিও আমি সেখানে ছিলাম না তবে আমার সমর্থন সবসময় তোমার পাশে ছিল। মাগুরার লোকদের অসংখ্য ধন্যবাদ নিজেদের ঘরের ছেলে এতটা ভালোবাসা এবং সম্মান দিয়ে বরণ করার জন্য।’

উল্লেখ্য, তিন সন্তানকে নিয়ে বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন সাকিবের স্ত্রী শিশির। অন্যদিকে নিজ শহর মাগুরায় পুরো সময় কাটিয়েছেন সাকিব।

(ঢাকাটাইমস/০৮ জানুয়ারি/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :