মোহাম্মদপুরে এসপিবিএনের গাড়ির ধাক্কায় বৃদ্ধার মৃত্যু, পুলিশ সদস্যকে গণপিটুনি

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ০৬ এপ্রিল ২০২৪, ১৪:০৮ | প্রকাশিত : ০৫ এপ্রিল ২০২৪, ২৩:২৪

রাজধানীর মোহাম্মদপুরে পুলিশের স্পেশাল সিকিউরিটি অ্যান্ড প্রোটেকশন ব্যাটালিয়নের (এসপিবিএন) গাড়ীর ধাক্কায় অজ্ঞাতনামা বৃদ্ধা মারা গেছেন। তার আনুমানিক বয়স ৫৫ বছর।

শুক্রবার (৫ এপ্রিল) রাত আটটার দিকে টাউন হল এলাকায় এ ঘটনা ঘটে।

ধাক্কা দেওয়া গাড়ীটি এসপিবিএন সদস্যদের বহন করছিলো বলে জানা গেছে। গাড়ীটির নম্বর ঢাকা মেট্রো-ঘ ১৪-০২৬৩।

পুলিশ সূত্রে জানা যায়, দুর্ঘটনার পর মফিজুর রহমান নামে এপিবিএনের এক সদস্য বৃদ্ধাকে উদ্ধার করে সিএনজিতে হাসপাতালে নেওয়ার জন্য আসেন। এসময় উত্তেজিত জনতা এসপিবিএন সদস্যকে সিএনজির ভিতর অবরুদ্ধ করে মারধর করে।

প্রত্যক্ষ্যদর্শীরা জানান, ইফতারের পর এক বয়স্ক মহিলা রিকশায় করে যাচ্ছিলেন। এসময় বসিলা থেকে আসাদগেট গামী দ্রুতগতির এসপিবিএন সদস্যদের বহন করা একটি গাড়ী রিকশাকে ধাক্কা দিলে বৃদ্ধা রিকশা থেকে গাড়ীর চাকার নিচে পড়ে যান। এ সময় গাড়ীটি বৃদ্ধার ওপর দিয়েই চলে যায়। পরে ঘটনাস্থলেই তিনি মারা যান। ঘটনার পরপরই বৃদ্ধাকে ধাক্কা দিয়েই গাড়ীটি পালিয়ে যায়। এরপর এসপিবিএন পুলিশের এক সদস্যকে পেয়ে স্থানীয়রা আটক করে। এ ঘটনায় টাউন হল এলাকা জুড়ে স্থানীয়রা বিক্ষোভ করে। ঘটনার পর টাউন হল এলাকায় গড়ে ওঠা ফুটপাতে সকল দোকানপাট বন্ধ করে দেয় পুলিশ।

এ বিষয়ে মোহাম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজুল হক ভূঞা বলেন, ‘খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে ছুটে যাই। সেখান থেকে বৃদ্ধার মরদেহটি উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনো কোনো মামলা কিংবা কাউকে আটক করা সম্ভব হয়নি। বিষয়টি নিয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।’

(ঢাকাটাইমস/০৫এপ্রিল/এসএস/এসআইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :