হ্যারি ব্রুকের পরিবর্তে দিল্লির দলে ডাক পেলেন উইলিয়ামস

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৮ এপ্রিল ২০২৪, ১৩:২৬

চলতি আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলছিলেন ইংলিশ অলরাউন্ডার হ্যারি ব্রুক। তবে দিল্লির হয়ে চলতি আসরে আর খেলা হবে না তার। তার বদলি হিসেবে দলে ডাকা হয়েছে দক্ষিণ আফ্রিকার পেসার লিজাদ উইলিয়ামসকে। তার ভিত্তিমূল্য ছিল ৫০ লক্ষ টাকা।

ব্রুকের দাদী মারা যাওয়ায় তাকে তার পরিবারের কাছে ফেরত যেতে হবে। এজন্য তার পক্ষে আইপিএলের চলতি আসরে দিল্লির হয়ে খেলা চালিয়ে যাওয়া আর সম্ভব নয়। আজ (সোমবার) নিজ দেশের উদ্দেশ্যে রওনা হবেন তিনি।

দিল্লির ক্যাপিটালস তাদের আনুষ্ঠানিক বিবৃতিতে বলেছে, ‘প্রোটিয়া ফাস্ট বোলার লিজাদ উইলিয়ামসকে আইপিএলের চলমান বাকি অংশের জন্য ইংল্যান্ডের হ্যারি ব্রুকের বদলি হিসেবে ফ্র্যাঞ্চাইজি দ্বারা স্বাক্ষর করান হয়েছে।’

দিল্লিতে পেসার হিসেবে আগে থেকেই আছেন দক্ষিণ আফ্রিকার এনরিখ নরকিয়া, ইশান্ত শর্মা, খলিল আহমেদ, জই রিচার্ডসন ও মুকেশ কুমার। এবার তাদের সঙ্গে নাম লেখালেন উইলিয়ামস।

দিল্লিতে ছিলেন দক্ষিণ আফ্রিকার আরেক পেসার লুঙ্গি এনগিদিও। পিঠের ইনজুরিতে পড়ে চলতি আইপিএল থেকে ছিটকে গেছেন তিনি।

২০১১ সালের আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হওয়ার পর থেকে উইলিয়ামস দেশের হয়ে দুটি টেস্ট, চারটি ওয়ানডে এবং এগারোটি টি-টোয়েন্টি ম্যাচে মাঠে নেমেছেন। দিল্লির দলে ডাক পাওয়া নিয়ে তিনি জানিয়েছেন, ‘দিল্লি আমাকে দলে নেওয়ার পর আমি খুব উত্তেজিত এবং দলের সঙ্গে যোগ দেওয়ার জন্য মুখিয়ে ছিলাম। অবশেষে সেই সময় এসেছে।‘

(ঢাকাটাইমস/৮এপ্রিল/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :