মিনিস্টার পণ্যের মান ও ডিজাইনে মুগ্ধ এনবিআর চেয়ারম্যান

অর্থনৈতিক প্রতিবেদক
 | প্রকাশিত : ১৮ মার্চ ২০১৯, ১০:২৪

ময়মনসিংহের ত্রিশালে অবস্থিত দেশের অন্যতম বৃহৎ ইলেক্ট্রনিক্স কোম্পানি মিনিস্টার হাই-টেক পার্ক ইলেক্ট্রনিক্স লিমিটেড-এর ফ্যাক্টরি পরিদর্শন করেন জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান মোশাররফ হোসেন ভুঁইয়া (এনডিসি) ।

পরিদর্শককালে তিনি বলেন, ‘দেশীয় ইলেক্ট্রনিক্স শিল্পকে সমৃদ্ধ করতে কাজ করছে মিনিস্টার। আমি তাদের পণ্যের মান ও ডিজাইন দেখে অভিভূত। তারা দেশের রাজস্ব, অর্থনৈতিক উন্নয়ন ও কর্মসংস্থানে প্রশংসনীয় ভূমিকা পালন করছে।’

তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, ‘খুব অল্প সময়ের মধ্যে মিনিস্টার ব্র্যান্ড দেশের অভ্যন্তরীণ চাহিদায় অবদান রাখার পাশাপাশি বিদেশে পণ্য রপ্তানি করতে সক্ষম হবে।’ এসময় তিনি মিনিস্টারের চেয়ারম্যান তরুণ উদ্দ্যোক্তা এম. এ. রাজ্জাক খানসহ (রাজ) মিনিস্টার পরিবারের সবার মঙ্গল কামনা করেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য কালিপদ হালদার, ফিরোজ শাহ আলম, খন্দকার আমিনুর রহমান, রেজাউল হাসান, কানন কুমার রায়, এ এফ এম আবদুল্লাহ খান, মহাপরিচালক, নিরীক্ষা, গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর, এস এম আবুল কালাম আজাদ, অতিরিক্ত কমিশনার, ট্যাক্স, ময়মনসিংহ সহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। 

এসময় আমন্ত্রিত সকল অতিথিদেরকে স্বাগত জানান মিনিস্টার হাই-টেক পার্ক ইলেক্ট্রনিক্স লিমিটেডের চেয়ারম্যান এম. এ. রাজ্জাক খান (রাজ) ও ম্যানেজিং ডিরেক্টর দিলরুবা তনু।

ঢাকাটাইমস/১৮মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :