প্রেমিকাকে কাছে পেতে পাগল আলি ফজল

বিনোদন ডেস্ক
| আপডেট : ২৮ এপ্রিল ২০২০, ১০:১৫ | প্রকাশিত : ২৮ এপ্রিল ২০২০, ১০:০৯
ছবিতে অভিনেতা আলি ফজল ও তার প্রেমিকা অভিনেত্রী রিচা চাড্ডা

লকডাউনের জেরে বলিউডের যেসব তারকাদের বিয়ে আটকে রয়েছে অভিনেতা আলি ফজল এবং তার প্রেমিকা অভিনেত্রী রিচা চাড্ডা সেই তালিকারই দুটি নাম। খুব শিগগিরই ভারতের গোয়ায় তাদের বিয়ের আসর বসার কথা ছিল। কিন্তু করোনার কারণে অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গেছে বিয়ের পরিকল্পনা। তাই বলে একে-অপরকে না দেখে কতদিন!

লকডাউনের জেরে গত একমাস ধরে বাড়িতে বন্দি রয়েছেন আলি ফজল ও রিচা চাড্ডা। আগামী ৩ মে ভারতে লকডাউন শেষ হতে পারে বলে ইঙ্গিত দেয়া হয়েছে। কিন্তু তর সইছে না আলির। তার আগেই প্রেমিকা রিচাকে দেখার জন্য তিনি ব্যাকুল হয়ে উঠেছেন। দীর্ঘ দিন প্রেমিকার থেকে দূরে তিনি। এই দূরত্ব আর ভালো লাগছে না তার।

মুম্বাই মিররের খবর, সেই কারণেই এবার প্রেমিকা রিচা চাড্ডার সঙ্গে দেখা করতে মুম্বাই পুলিশের কাছে নাকি বিশেষ অনুমতি চাইবেন অভিনেতা আলি ফজল। মেইল করে লিখিত একটি অনুমতিপত্র পাঠাবেন তিনি। মুম্বাই পুলিশ যদি অনুমতি দেয়, তাহলে রিচার সঙ্গে দেখা করতে পারবেন বলে আশা প্রকাশ করেছেন ‘ফুকরে’ অভিনেতা। তবে লকডাউন ভাঙার এমন অনুমতি তিনি পাবেন কিনা, সেটাই প্রশ্ন।

এদিকে লকডাউনের মাঝে সম্প্রতি ব্যাটম্যানের মুখোশ পরে গাড়ি নিয়ে ঠিকই বের হয়েছিলেন আলি ফজল। তবে সেটা মুম্বাইয়ের বিভিন্ন জায়গায় ছড়িয়ে ছিটিয়ে থাকা অভুক্ত মানুষদের মুখে দুমুঠো খাবার তুলে দেয়ার জন্য। সেই ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই হু হু করে ভাইরাল হয়ে যায়। এবার তিনি প্রেমিকার সাক্ষাৎ পাওয়ার অপেক্ষায়।

ঢাকাটাইমস/২৮এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :