স্কুলে যৌনশিক্ষা দেবেন রাকুল প্রীত সিং

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৮ জানুয়ারি ২০২৩, ১২:৪২

সেক্স এডুকেশন বা যৌন শিক্ষা নিয়ে আমাদের দেশে এক ধরনের ট্যাবু আছে। অনেক জায়গাতেই বিষয়টা নিয়ে এমন ভাবে কথা বলা হয় যেন এটা বুঝি কোনো অপরাধ। কিশোর কিশোরীদের মনে বিষয়টা প্রশ্ন উঠলে সেটার সঠিক উত্তর দেওয়ার বদলে ভুলভাল কিছু বুঝিয়ে দেওয়া হয় নইলে বকে বিষয় বদলে দেওয়া হয়।

এই কারণেই কিশোর-কিশোরিদের মনে যৌনশিক্ষা নিয়ে জানার আগ্রহ অনেক বেড়ে যায়। এবার সেটা নিয়ে খোলাখুলি কথা বলতে, শিক্ষা দিতে এবং অবশ্যই ট্যাবু ভাঙতে আসছেন ভারতের দক্ষিণী সিনেমার নায়িকা রকুল প্রীত সিং। যাকে একাধিক বলিউড ছবিতেও দেখা গেছে।

রাকুল প্রীত সিংয়ের নতুন ছবি ‘ছাত্রীওয়ালি’ শিগগিরই জি ফাইভে মুক্তি পেতে চলেছে। এই ছবিটি আগামী ২০ জানুয়ারি জি ফাইভে মুক্তি পাবে। তার আগে ইনস্টাগ্রামে মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। সেটি পোস্ট করে জি ফাইভ লিখেছে, ‘যদি সেফ সেক্সের শিক্ষা পুরো না পেয়ে থাকেন, তাহলে জানাই ছাত্রীওয়ালি আসছে সেটাকে পুরো করতে।’

একই সঙ্গে সেই পোস্টের ক্যাপশনে জানানো হয়, এই ছবিটি আগামী ২০ জানুয়ারি জি ফাইভে মুক্তি পেতে চলেছে।

ট্রেলারের শুরুতে দেখা যায়, এক ছাত্র তার শিক্ষককে প্রশ্ন করছে, ‘জনসংখ্যা কীভাবে বাড়ে স্যার?’ উত্তরে শিক্ষক বলেন, ‘যখন একটা পাখি আরেকটা পাখির উপরে বসে তখন জনসংখ্যা বাড়ে।’ এরপর ছেলেটি বলে, ‘তাহলে আমি বন্ধুর ঘাড়ে উঠে বসব?’

এরপরই দেখা যায় রাকুল প্রীতকে। অভিনেত্রী এই ছবিতে শিক্ষকের চরিত্রে অভিনয় করবেন। তিনি তার পরিবার এবং ব্যক্তিগত জীবন দিয়ে বুঝবেন ছাত্রছাত্রীদের সঠিক যৌনশিক্ষা দেওয়া কতটা জরুরি।

রাকুল বিষয়টি নিয়ে প্রশ্ন তোলেন যে, ‘সেফ সেক্স এডুকেশন যদি সিলেবাসে বাধ্যতামূলক হয় তাহলে প্রশ্ন কেন অপশনাল হয়?’ এবং তখন তিনি স্পষ্ট করে জানিয়ে দেন তিনি ছাত্রছাত্রীদের এই বিষয়ে শিক্ষা দেবেন। তারপর কী হয় সেটাই দেখা যাবে এই ছবিতে।

রাকুল প্রীতের প্রেমিক তথা হবু স্বামীর চরিত্রে অভিনয় করবেন সুমিত ব্যাস। বিভিন্ন চরিত্রে আরও আছেন সতীশ কৌশিক। ছবিটির পরিচালনা করেছেন তেজসপ্রভা বিজয় দেওস্কর।

(ঢাকাটাইমস/০৮জানুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

‘বাণিজ্যিক সিনেমার নির্মাতাদের অনুদান দিলে চলচ্চিত্র এগিয়ে যাবে’

যে পানীয়র গুণে ৫০ বছরেও এত মোহময়ী মালাইকা অরোরা

অস্কারজয়ী বাঙালি নির্মাতা সত্যজিৎ রায় সম্পর্কে কতটুকু জানেন

‘চলচ্চিত্র শিল্পে সমস্যা ও উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠক

সুবর্ণা মুস্তাফার স্বামীর সঙ্গে প্রেমের গুঞ্জন! যা বললেন নীলাঞ্জনা

শাকিব খান কি সত্যি তৃতীয় বিয়ের পথে? যা জানালেন আরশাদ আদনান

আমরা কি শ্রমিকদের সঠিক মর্যাদা দিতে পারছি?

মেয়ের বয়স ১১ মাস, এবার ছেলের বাবা হলেন চিত্রনায়ক রোশান

মে দিবসে দেখতে পারেন শোষিত মানুষের এই তিন সিনেমা

কনসার্টে নাচছেন ট্রাম্প-রবীন্দ্রনাথ, মূল ভিডিওটি আসলে কার?

এই বিভাগের সব খবর

শিরোনাম :