ওয়াজ মাহফিলে যাওয়ার পথে কিশোরীকে তুলে নিয়ে ৪ বন্ধু মিলে ধর্ষণ

নেত্রকোনা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২০ ফেব্রুয়ারি ২০২৩, ১১:১২ | প্রকাশিত : ২০ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:৫৫

নেত্রকোনার বারহাট্টায় ওয়াজ মাহফিলে যাওয়ার পথে এক কিশোরীকে (১৬) মুখ চেপে জোর করে তুলে নিয়ে দলবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় করা মামলায় রবিবার সন্ধ্যায় প্রধান আসামি মো. মোস্তফাকে (২৩) গ্রেপ্তার করেছে পুলিশ। বারহাট্টা থানার ওসি লুৎফুল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃত মোস্তফা ওই উপজেলার রায়পুর ইউনিয়নের চরপাড়া গ্রামের জালাল মিয়ার ছেলে।

এ ঘটনায় করা মামলার এজাহার সূত্রে অভিযোগ, পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ৩০ জানুয়ারি সন্ধ্যায় উপজেলার ফকিরের বাজার হেফজুল উলুম মাদ্রাসায় ওয়াজ মাহফিলে যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হয় ওই কিশোরী। পথে বাজারের কাছাকাছি পৌঁছলে কিশোরীকে মুখ চেপে ধরে তুলে ধর্ষণ করে মোস্তফা। পরে ফোন করে তার তিন বন্ধুকে ডেকে আনে মোস্তফা। তারাও ওই কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করে। শেষে রাতে বাড়ির পাশে পৌঁছে দিয়ে পালিয়ে যায় ওই চারজন। এ ঘটনায় স্থানীয়ভাবে নানা দেন-দরবার চলে। তবে কোনো মীমাংসায় পৌঁছাতে পারেনি।

রবিবার বিকালে কিশোরীর মা বাদী হয়ে মোস্তফাসহ চার জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে প্রধান আসামি মোস্তফাকে গ্রেপ্তার করে।

বারহাট্টা থানার ওসি লুৎফুল হক বলেন, মামলার পরপরই অভিযান চালিয়ে প্রধান আসামি মোস্তফাকে গ্রেপ্তার করা হয়। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

সোমবার সকালে মোস্তফাকে আদালতে প্রেরণ করা হবে এবং ভিকটিম কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হবে বলে জানান তিনি। তিনি আরও জানান, ডাক্তারি পরীক্ষা শেষে জবানবন্দি দেওয়ার জন্য আদালতে নেওয়া হবে।

(ঢাকাটাইমস/২০ফেব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :