নেত্রকোণায় বাস-মোটরসাইকেল সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত, মেয়ে আহত

নেত্রকোণা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০২ মার্চ ২০২৩, ১৭:৫৩ | প্রকাশিত : ০২ মার্চ ২০২৩, ১৪:৫৯

নেত্রকোণা-মদন সড়কে যাত্রীবাহী বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এ সময় তাদের ৭ বছরের কন্যাসন্তান আহত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে জেলার আটপাড়া উপজেলার মাটিকাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে

নিহতরা হলেন- মোটরসাইকেল আরোহী আজারুল ইসলাম নান্টু খালিয়াজুরী উপজেলার মেন্দীপুর ইউনিয়নের সাতগাঁ গ্রামের মৃত.লুৎফুর রহমান ছেলে এবং তার স্ত্রী নাইসা আক্তার। আজারুল ইসলাম নান্টু নেত্রকোণা পৌর শহরের নাগড়া এলাকায় পরিবার নিয়ে বসবাস করতেন।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, সকালে নান্টু তার স্ত্রী সন্তান নিয়ে মোটরসাইকেলে নিজ গ্রাম খালিয়াজুরীতে যাচ্ছিলেন। সকাল সাড়ে ৯টার দিকে মদন থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেল আরোহী সকলেই রাস্তায় ছিটকে পড়ে। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক নান্টুকে মৃত ঘোষণা করেন।

গুরুতর আহত নান্টুর স্ত্রী নাইসা আক্তার ও তার কন্যা সন্তানসহ দুজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে বেলা সাড়ে ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় নাইসা মারা যান।

(ঢাকাটাইমস/০২মার্চ/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :