কেরানীগঞ্জে যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ মে ২০২৩, ১১:৪২

আইনশৃঙ্খলা বাহিনীর নজর এড়াতে বিভিন্ন ছদ্মবেশ ধারণ করে আত্মগোপনে ছিলেন নারী ও শিশু নির্যাতন দমন মামলায় যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডপ্রাপ্ত আসামি মো. বিল্লাল হোসেন মোল্লা (৩৯)। অবশেষে র‌্যাবের হাতে গ্রেপ্তার হয়েছেন তিনি।

শুক্রবার র‌্যাব-২ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. ফজলুল হক গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার দুপুরে গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-২ এর একটি চৌকস আভিযানিক দল ঢাকার কেরানীগঞ্জ থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

বিল্লাল হোসেন রাজধানীর আদাবর থানা এলাকার মো. মতিন মোল্লার ছেলে।

র‌্যাব-২ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. ফজলুল হক জানান, ২০১৯ সালের ১ মার্চ রাজধানীর আদাবর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ (সংশোধিত-২০০৩) এর ৭ ও ৯(১) ধারায় মো. বিল্লাল হোসেন মোল্লার বিরুদ্ধে একটি মামলা হয়। বিল্লাল ওই মামলায় ৭ মাস কারাবাস করার পর জামিনে বের হয়ে আইনশৃঙ্খলা বাহিনীর নজর এড়িয়ে বিভিন্ন ছদ্মবেশ ধারণ করে আত্মগোপনে ছিলেন।

গত ২৭ মার্চ বিল্লাল হোসেন মোল্লার বিরুদ্ধে অপরাধ প্রমাণিত হওয়ায় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৫ এর বিচারক (জেলা ও দায়রা জজ) নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ (সংশোধিত-২০০৩) এর ৭ ধারায় ১৪ (চৌদ্দ) বছর সশ্রম কারাদণ্ড এবং ২৫ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে ৩ মাস সশ্রম কারাদণ্ডসহ এ আইনের ৯(১) ধারায় যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড এবং ১ লাখ টাকা অর্থদণ্ড অনাদায়ে ৬ মাস সশ্রম কারাদণ্ড দেন।

ফজলুল হক আরও জানান, মামলার রায় ঘোষণার পর থেকে বিল্লাল কেরানীগঞ্জ থানা এলাকায় আত্মগোপনে থাকতেন। আসামিকে জিজ্ঞাসাবাদে আরও অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে।

(ঢাকাটাইমস/১২মে/এমআই/এফএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :