শুধু সালমান নন, বিষ্ণোই গ্যাংয়ের নিশানায় ছিলেন করণ জোহরও

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জুন ২০২৩, ১০:৩৫

গত বছরের ২৯ মে পাঞ্জাবের এক ব্যস্ত রাস্তায় প্রকাশ্যে গুলি করে মারা হয় গায়ক ও কংগ্রেস নেতা সিধু মুসেওয়ালাকে। সেই খুনে উঠে আসে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের নাম। এর সপ্তাহ খানেক পরই এক চিঠি মারফত গুলে করে মারার হুমকি দেয়া হয় বলিউড সুপারস্টার সালমান খান ও তার বাবা সেলিম খানকে।

ওই ঘটনায়ও উঠে আসে লরেন্স বিষ্ণোই এবং তার তার গ্যাংয়ের নাম। এই গ্যাংয়েরই এক সদস্য সৌরভ মহাকাল। গায়ক সিধু মুসেওয়ালা খুনে তিনিও একজন অভিযুক্ত। সম্প্রতি পুলিশি জেরায় এই সৌরভ মহাকাল জানিয়েছেন, তাদের নিশানায় বলিউডের খ্যাতিমান পরিচালক এবং প্রযোজক করণ জোহরও ছিলেন।

পুণে পুলিশের এক কর্মকর্তা বলেন, ‘মহাকালের পরিকল্পনা ছিল করণ জোহরকে ভয় দেখিয়ে পাঁচ কোটি টাকা আদায় করা। তবে তিনি পুলিশকে বিভ্রান্ত করার জন্যও এমনটা বলতে পারেন। কাজেই, মহাকালের দাবি কতটা সত্য, তা যাচাই করে দেখছে পুলিশ।’

কিছু দিন আগে এই মহাকালই দাবি করেছিলেন, লরেন্স বিষ্ণোইয়ের দল সালমান খানকে গুলি করে মারতে চেয়েছিল। তিনি দাবি করেন, এ কাজে তিনজনকে ঠিক করা হয়েছিল। তারা রাজস্থানের পালঘরে একটি কারখানায় কাজ করতেন। তারাই মুম্বাইয়ে এসেছিলেন হুমকি চিঠিটা দিতে।

যদিও পরে পুলিশ খোঁজ নিয়ে জানতে পারে, হুমকি চিঠি যারা দিয়েছিলেন, তাদের সঙ্গে পালঘরের সেই কারখানার কোনো সম্পর্ক নেই। আদৌ তারা ওখানে কাজ করেছেন কি না, তা নিয়েও সন্দেহ আছে। এরপর পুলিশ জানতে পারে, মহাকাল যে তিন দুষ্কৃতীর নাম বলেছিলেন, তারা রাজস্থানের একটি গয়নার দোকানে লুটপাট করার পর গ্রেপ্তার হয়।

সবদিক বিবেচনা করে সৌরভ মহাকালের বয়ান সেভাবে আর বিশ্বাস করতে পারছেন না তদন্তকারী পুলিশ কর্মকর্তারা। গত বছরের জুনে পুণের অপরাধ দমন শাখা মহাকালকে গ্রেপ্তার করে।

সালমান ও তার বাবাকে হুমকি চিঠি পাঠানোর ঘটনার পর মুম্বাইয়ের অপরাধ দমন শাখার তদন্তকারী একটি দল পুণেতে গিয়ে মহাকালের সঙ্গে কথা বলেন। গায়ক সিধু মুসেওয়ালা খুনের ঘটনায় মহাকাল অন্যতম বড় ভূমিকা পালন করেন বলে জানতে পারে পুলিশ কর্মকর্তারা।

(ঢাকাটাইমস/২১জুন/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

অস্কারজয়ী বাঙালি নির্মাতা সত্যজিৎ রায় সম্পর্কে কতটুকু জানেন

‘চলচ্চিত্র শিল্পে সমস্যা ও উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠক

সুবর্ণা মুস্তাফার স্বামীর সঙ্গে প্রেমের গুঞ্জন! যা বললেন নীলাঞ্জনা

শাকিব খান কি সত্যি তৃতীয় বিয়ের পথে? যা জানালেন আরশাদ আদনান

আমরা কি শ্রমিকদের সঠিক মর্যাদা দিতে পারছি?

মেয়ের বয়স ১১ মাস, এবার ছেলের বাবা হলেন চিত্রনায়ক রোশান

মে দিবসে দেখতে পারেন শোষিত মানুষের এই তিন সিনেমা

কনসার্টে নাচছেন ট্রাম্প-রবীন্দ্রনাথ, মূল ভিডিওটি আসলে কার?

জায়েদ খানের ওপর ক্ষোভ ঝাড়লেন সাকিব আল হাসান! কিন্তু কেন?

সম্পর্কে তিক্ততা থাকলেও যেখানে একই সুরে কথা বললেন অপু-বুবলী

এই বিভাগের সব খবর

শিরোনাম :