সিঙ্গাপুরে বসে নীল নকশা আঁকছে বিএনপি নেতারা: কামরুল ইসলাম

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ আগস্ট ২০২৩, ২০:১৯ | প্রকাশিত : ৩০ আগস্ট ২০২৩, ২০:১৬

সিঙ্গাপুরে বসে বিএনপি নেতারা নীল নকশা আঁকছেন মন্তব্য করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, নির্বাচনকে সামনে রেখে আন্দোলনের নামে সিঙ্গাপুরে বসে বিএনপি নেতারা যে সন্ত্রাসের নীল নকশা আঁকছে তা বাস্তবায়ন করতে দেওয়া হবে না।

বুধবার বেলা ১১টায় কেরানীগঞ্জ মডেল থানা যুবলীগ আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কামরুল ইসলাম এসব কথা বলেন।

অ্যাডভোকেট কামরুল ইসলাম আরও বলেন, নির্বাচন বাধাগ্রস্ত করার ক্ষমতা কারো নাই, নির্বাচনে কে আসবে, কে আসবে না দেখার বিষয় নয়, যথাসময় নির্বাচন হবে এবং তা হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে।

কেরানীগঞ্জ মডেল থানা যুবলীগের সভাপতি ভিপি মনির হোসেনের সভাপতিত্বে এ সভায় উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহাবুদ্দিন সাহা, সাংগঠনিক সম্পাদক ও শাক্তা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, জেলা পরিষদ সদস্য শিলারা ইসলাম, কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী চৌধুরী সেলিম, সাধারণ সম্পাদক আলতাফ হোসেন বিপ্লব, ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইয়ামিন। এছাড়া কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী যুবলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৩০আগস্ট/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :