কুলাউড়ায় চিকিৎসক বদলি প্রত্যাহারে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার
 | প্রকাশিত : ০৫ সেপ্টেম্বর ২০২৩, ১৮:৪৯

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের সহকারী চিকিৎসক (মেডিকেল এসিস্ট্যান্ট) জহিরুল ইসলামের বদলি আদেশ প্রত্যাহারের দাবি জানিয়েছেন স্থানীয় এলাকাবাসী। মঙ্গলবার দুপুরে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধন চলাকালে গণমাধ্যমে প্রতিক্রিয়া জানিয়েছেন বিশিষ্ট জনেরা।

তারা বলেন, হাজীপুর স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের সহকারী চিকিৎসক জহিরুল ইসলাম অত্যন্ত ভালো একজন লোক। এখানে একজন মেডিকেল অফিসার থাকলেও তিনি তেমন একটা আসেন না। অথচ ডা. জহিরুল ইসলাম প্রতিদিন নিজের সামর্থ্য অনুযায়ী মানুষের রোগেশোকে পাশে দাঁড়ান। সরকারি বরাদ্দের ওষুধ নিয়ম অনুযায়ী রোগীদের মাঝে বিতরণ করেন। কিন্তু কারো কোনো অভিযোগ না থাকার পরও তাকে বদলি করা হয়েছে।

মানববন্ধন কর্মসূচিতে স্বাস্থ্যকেন্দ্রের পাশের মনু বাজার, ইসমাইলপুর, গাজীপুর, রনচাপ, চক রনচাপ, পাইকপাড়া, তুকলি, মাতাবপুরসহ বিভিন্ন গ্রামের বিপুল সংখ্যক লোক অংশ নেন।

এ বিষয়ে জানতে চাইলে মৌলভীবাজার জেলার সিভিল সার্জন চৌধুরী জালাল উদ্দীন মুর্শেদ ঢাকা টাইমসকে বলেন, হাজীপুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের সহকারী চিকিৎসক জহিরুল ইসলামের বদলি একটি প্রশাসনিক সিদ্ধান্ত। এই মুহূর্তে তা পরিবর্তন করা সম্ভব না। তবে মানুষের এই ভালোবাসার বিষয়টি পরবর্তী সময়ে বিবেচনা করা যেতে পারে।

(ঢাকা টাইমস/০৫সেপ্টেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :