মেহেন্দিগঞ্জে এমপি পংকজ নাথের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল

মেহেন্দিগঞ্জ( বরিশাল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০২৩, ২২:৩৭

বরিশাল -৪ (হিজলা ও মেহেন্দিগঞ্জ) আসনের সংসদ সদস্য পংকজ নাথের বিরুদ্ধে বিক্ষোভ-সমাবেশ করেছে দুই উপজেলার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

মঙ্গলবার সন্ধ্যায় মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা দলীয় কার্যালয়ের সামনে জড়ো হয়ে মিছিলটি বের করে পাতারহাট বন্দরে বিভিন্ন অলিগলি প্রদক্ষিণ করে তেমহনী চত্বরে এসে পথসভায় মিলিত হয়।

সভায় উপস্থিত জনতার উদ্দেশে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক আব্দুল মোতালেব জাহাঙ্গীর, উপজেলা কৃষকলীগের সভাপতি শংকর চন্দ্র দে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক কাউন্সিলর সোয়েব হোসেন সোহরাব, উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক খান মোহাম্মদ রিয়াদ, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক এইচ এম নোমান, উপজেলা জাতীয় শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক শাহে আলম বাঘা প্রমুখ।

মিছিলে তারা এমপি পংকজ নাথ কর্তৃক উপজেলার আন্দারমানিক ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি তানভীর হাসান তুহিনকে হাত-পা ভেঙে দেওয়ার হুমকির প্রতিবাদে বিভিন্ন স্লোগান দেয়।

বক্তারা বলেন, তার আগে এমপি পংকজ নাথ মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র আলহাজ্ব কামাল উদ্দিন খানকে কুপিয়ে হত্যার হুমকি দেন। মেহেন্দিগঞ্জে তার নির্দেশে ১২ জন দলীয় নেতাকর্মী খুন হয়েছে। দুই উপজেলাসহ ১৩টি ইউপিতে নৌকার মনোনীত চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী দাঁড় করিয়ে নৌকাকে পরাজিত করেছেন তিনি।

(ঢাকাটাইমস/১৯ সেপ্টেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :