বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বাহাউদ্দিন নাছিমের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৯ নভেম্বর ২০২৩, ১৫:৫৮

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনের দলীয় প্রার্থী আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

বুধবার ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতি শ্রদ্ধা নিবেদন করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন ঢাকা-৮ আসনে নির্বাচনি এলাকার নেতাকর্মীরা।

এরআগে রাজধানী সেগুনবাগীচা বিভাগীয় কমিশনার কার্যালয় মনোনয়নপত্র জমা দেন তিনি।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা আমাকে ঢাকা-৮ আসনে মনোনয়ন দিয়েছেন। আজ মনোনয়নপত্র রিটার্নিং অফিসারের কাছে জমা দিয়েছি। নির্বাচনি নিয়ম অনুযায়ী আমি আমার কার্যক্রম পরিচালনা করব। শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী নির্বাচনের আচরণবিধি মেনে আমি জনগণের কাছে যাব।

স্বতন্ত্র প্রার্থী হওয়া তিনি বলেন, নির্বাচনের ঢেউ সারা বাংলাদেশের ছড়িয়ে পড়েছে। নির্বাচন কমিশনের আইন অনুযায়ী যে কেউ স্বতন্ত্রপ্রার্থী হিসেবে দাঁড়াতে পারে। কিন্তু দলীয় নেতাকর্মীরা কীভাবে নির্বাচন করবে সেই বিষয়েই ইতোমধ্যে পথ-রেখা ঘোষণা করা হয়েছে। আগামী দিনেও দলের নির্দেশনার বাইরে নেতাকর্মীরা কাজ করবে না।

এর আগে সকালে ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে জাতীয় সংসদ নির্বাচনের অংশ নিতে মনোনয়ন ফরম জমা দেওয়ার পর তিনি সাংবাদিকদের বলেন, আমি সবার কাছে দোয়া চাই। এই এলাকার সব মানুষকে সঙ্গে নিয়ে সার্বিক উন্নয়নের জন্য কাজ করব। কেননা এখানকার সব মানুষ অনেক সচেতন এবং তাদের বিবেকবোধ অনেক সমৃদ্ধ। তাই মানুষের আস্থা ও ভালোবাসা অর্জনের জন্য শেখ হাসিনার নির্দেশনায় স্মার্ট নগর হিসেবে গড়ে তুলব। দল-মত নির্বিশেষে প্রতিটি পর্যায়ের ও শ্রেণি পেশার সবার কাছেই আমি দোয়া চাই।

জোটের সিদ্ধান্ত হলে আসন ছেড়ে দেওয়ার ব্যাপারে কী ভাবছেন- এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, এসব ক্ষেত্রে দলের সিদ্ধান্ত চূড়ান্ত। প্রার্থী হিসেবে দলের যেকোনো সিদ্ধান্ত আমি মেনে নেব। আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। এই এলাকায় দীর্ঘ ৪০ বছর ধরে রাজনীতি করছি। এমনিতেই সবার প্রতি আমার একটি দায়িত্ববোধ শ্রদ্ধাবোধ রয়েছে। সেজন্য আমি নির্বাচিত হলে এই এলাকার উন্নয়ন অগ্রগতি, মানুষের সমস্যা দূর করা এবং আওয়ামী লীগের হাতকে শক্তিশালী করার জন্য সর্বোচ্চ কাজ করব।

(ঢাকাটাইমস/২৯নভেম্বর/জেএ/ইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

বিএনপি নেতা আবু আশফাককে কারাগারে পাঠানোর ঘটনায় মহাসচিবের উদ্বেগ

ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে ১২ দলীয় জোটের শোক

শফিউল আলম প্রধানের ৭ম মৃত্যুবার্ষিকী মঙ্গলবার

ইশরাকের মুক্তির দাবিতে রাজধানীতে বিক্ষোভ

ঢাকা জেলা বিএনপির সভাপতি আবু আশফাকের জামিন নামঞ্জুর, কারাগারে প্রেরণ

খালেদা জিয়াকে মুক্ত করে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে: ফারুক

দেশের আর্থিক খাতে যেকোনো সময় ভয়ংকর ক্র্যাশ ল্যান্ডিং হতে পারে: রিজভী 

ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে মির্জা ফখরুলের শোক

বিকল্প কর্মসংস্থানের ব্যবস্থা না করে অটোরিকশা বন্ধ অমানবিক: বাংলাদেশ ন্যাপ 

অটোরিকশাচালকদের ওপর সরকার স্টিম রোলার চালাচ্ছে: রিজভী 

এই বিভাগের সব খবর

শিরোনাম :