রাজশাহীকে আরও এগিয়ে নিতে চাই: রাসিক মেয়র

রাজশাহী ব্যুরো, ঢাকা টাইমস
| আপডেট : ২৬ ডিসেম্বর ২০২৩, ২০:১১ | প্রকাশিত : ২৬ ডিসেম্বর ২০২৩, ১৯:৩৭

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, পরিচ্ছন্নতা, সবুজায়ন, আলোকায়ন ইত্যাদি ক্ষেত্রে রাজশাহী মহানগরী সারাদেশে প্রশংসা অর্জন করেছে। নগরীর সুনাম দেশের সীমানা পেরিয়ে বিদেশেও ছড়িয়ে পড়েছে। নগরীর এই সুনাম ধরে রেখে রাজশাহীকে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে চাই। সিটি করপোরেশনের নতুন নতুন আয় খাত সৃষ্টি করতে চাই।’

মঙ্গলবার দুপুরে নগর ভবনের সিটি হলরুমে সিটি করপোরেশনের সচিবালয় বিভাগের অধীনস্থ বিভিন্ন শাখার কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

সভায় তিনি সিটি করপোরেশনের কার্যক্রমে আরো গতিশীল আনতে সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীদের দায়িত্বশীল হয়ে কাজ করার নির্দেশ প্রদান করেন।

রাসিক মেয়র বলেন, সিটি করপোরেশনের আয় খুব কম। সিটি করপোরেশনের আয় বৃদ্ধিতে নতুন নতুন খাত সৃষ্টি করা হচ্ছে। নগরীতে আন্তর্জাতিক নৌবন্দর স্থাপন করতে চাই। সেখান থেকে সিটি করপোরেশনের অনেক আয় হবে। নগরীর অর্থনীতি, ব্যবসা-বাণিজ্য গতিশীল হবে। সিটি করপোরেশনের আয়তন বৃদ্ধির কার্যক্রমও চলমান রয়েছে।

সভায় বক্তব্য দেন সিটি করপোরেশনের প্যানেল মেয়র-১ ও ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযিম, সচিব মোবারক হোসেন, প্রধান রাজস্ব কর্মকর্তা আবু সালেহ মো. নূর-ঈ-সাঈদ।

(ঢাকা টাইমস/২৬ডিসেম্বর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :