নিখোঁজের চারদিন পর সেপটিক ট্যাংকে মিলল শিক্ষার্থীর লাশ  

জামালপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ৩১ মার্চ ২০২৪, ২১:৩৭ | প্রকাশিত : ৩১ মার্চ ২০২৪, ২০:২৭

জামালপুরের সরিষাবাড়ীতে নিখোঁজের চারদিন পর সেপটিক ট্যাংকের ভেতর থেকে উজ্জ্বল মিয়া (১৪) নামের শিক্ষার্থীর এক লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার বিকাল সাড়ে ৩টায় উপজেলার ডোয়াইল ইউনিয়নের চর বালিয়া পূর্ব পাড়া বাড়ির পাশে একটি পরিত্যক্ত সেপটিক ট্যাংক থেকে লাশটি উদ্ধার করে।

এ ঘটনায় একই এলাকার আ. বারেকের ছেলে আবু সাইদ (১৫) ও শহিদুল ইসলামের ছেলে সাদ্দাম হোসেন (১৪) নামে দুইজনকে আটক করেছে পুলিশ।

এর আগে গত (২৭ মার্চ) নিজ বাড়ি থেকে বন্ধুদের সঙ্গে বের হয়ে নিখোঁজ হয়। নিহত উজ্জ্বল মিয়া উপজেলার ডোয়াইল ইউনিয়নের চর বালিয়া পূর্ব পাড়া গ্রামের ওসর আলীর ছেলে। উজ্জ্বল মিয়া শেখ খলিলুর রহমান ভোকেশনাল ইনস্টিটিউটের নবম শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উজ্জ্বল মিয়া গত (২৭ মার্চ) বুধবার সন্ধ্যায় বাড়ি থেকে তার কয়েকজন বন্ধুদের বের হয়ে যায়। এর পর থেকে নিখোঁজ হয় উজ্জ্বল। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে কোথাও না পেয়ে ওইদিন রাত ১১টায় সরিষাবাড়ি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। আজ বাড়ির আঙ্গিনায় তার বোন কাজ করছিল। এ সময় পায়খানার সেপটিক ট্যাংক থেকে গন্ধ বের হয়। পরে ট্যাংকের মুখ খুলে উজ্জল মিয়ার লাশ দেখতে পায় পরিবারের লোকজন। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

নিহত উজ্জল মিয়ার বাবা ওসর আলী বলেন, ‘ছেলেডারে বন্ধুরা মাইরা আবার আমার বাড়ির পাশে ট্যাংকের মধ্যে রাইখা গেছে। আমি ছেলে হত্যার উপযুক্ত বিচার চাই।’

সরিষাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) মুশফিকুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তদন্ত সাপেক্ষে দোষীদের আইনের আওতায় আনা হবে।

(ঢাকাটাইমস/৩১মার্চ/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :