উপজেলা নির্বাচনে প্রভাব খাটাতে পারবে না এমপি-মন্ত্রীরা: বাহাউদ্দিন নাছিম

মাদারীপুর প্রতি‌নি‌ধি, ঢাকা টাইমস
| আপডেট : ০১ এপ্রিল ২০২৪, ২০:১০ | প্রকাশিত : ০১ এপ্রিল ২০২৪, ১৯:৩৯

আসন্ন উপজেলা নির্বাচনে দলীয় মার্কা না থাকায় এবারের নির্বাচন সর্বজনীন হবে। পাশাপাশি নিজ এলাকায় নির্বাচনে কোনো সংসদ সদস্য বা মন্ত্রীরা প্রভাব বিস্তার করলে দলের উপদেশকে অমান্য করা হবে লে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক .. বাহাউদ্দিন নাছিম।

সোমবার দুপুরে মাদারীপুর শহরে তার নিজ বাসভবনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা জানান তিনি।

নাছিম বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিষয়টি স্পষ্ট করে সকল নেতাকর্মীকে হুঁশিয়ার করে দিয়েছেন।

ঢাকা- আসনের এই এমপি আরও বলেন, মির্জা ফখরুলরা সাম্প্রদায়িক গোষ্ঠীর পক্ষে। সাম্প্রদায়িক রাজনীতি করে যারা সাম্প্রদায়িকতার বিষবাষ্প ছড়ায়, সেই অশুভ শক্তির সঙ্গে মির্জা ফখরুলদের সব চাইতে ভালো মিত্রতা।

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগ নেতা বলেন, দুর্নীতি সন্ত্রাস এগুলোই তাদের নীতিতে পরিণত হয়েছে। বিগত দিনে এগুলোই তাদের অর্জন।

বুয়েটে ছাত্র রাজনীতি বন্ধের দাবির সমালোচনা করে নাছিম বলেন, যারা বুয়েটের ছাত্র রাজনীতি বন্ধ চায়, তারা কী বুয়েটকে আলাদা উপত্যকা বানাতে চায়?

তিনি বলেন, যারা স্বাধীনতা বিরোধী তারাই বুয়েটে ছাত্ররাজনীতি বন্ধ চায়। বুয়েটের ছাত্র-শিক্ষকরা স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণ করেছে বলেও জানান তিনি।

সময় উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবিএম বজলুর রহমান মন্টু খান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খালিদ হোসেন ইয়াদ, সাংগঠনিক সম্পাদক পাভেলুর রহমান, শফিক খান, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিক সাধারণ সম্পাদক বায়েজিদ হোসেন প্রমুখ।

(ঢাকাটাইমস/০১ এপ্রিল/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :