বিমান দুর্ঘটনা: প্রতীক্ষার প্রহর শেষ হচ্ছে না ফিরোজার

ফয়সাল আহমেদ, শ্রীপুর (গাজীপুর)
 | প্রকাশিত : ১৫ মার্চ ২০১৮, ১৯:১০

ক্যানসারের কাছে পরাজিত হয়ে স্বামী চলে গেছেন পাঁচ বছর আগে। সুখ, দুঃখের ছলনার মধ্যেই বেঁচে থাকার একমাত্র অবলম্বন ছেলেকে নিয়েই আবার ঘুরে দাঁড়িয়েছিলেন বয়সে পঞ্চাশের কোটা অতিক্রম করে যাওয়া ফিরোজা বেগম। কিন্তু আবারও জীবনের চলার পথে বাঁধা হয়ে দাঁড়াল বিমান বিধ্বস্তের ঘটনা। এবার সবই শেষ হয়ে গেল বিমান দুর্ঘটনার মধ্যদিয়ে।

হিমালয় কন্যার পরস নিতে যাওয়া ফিরোজা বেগমের বেঁচে থাকার একমাত্র অবলম্বন ফারুক হোসেন প্রিয়ক যে পরিচয় শনাক্তের জন্য শিশু কন্যাকে নিয়ে হিমালয় কন্যার পাদদেশের একটি হাসপাতালের মর্গে রয়েছেন এমন খবর কিভাবে ফিরোজা বেগম গ্রহণ করবেন এরকম শঙ্কায় ফিরোজা বেগমের কানে চারদিনেও পৌঁছেনি সংবাদটি।

ফিরোজা বেগম এখনও জানেন- তার বুকের ধন বেঁচে আছেন, সুস্থ হওয়ার জন্য শিশু কন্যাকে নিয়ে চিকিৎসাধীন রয়েছেন। তবে কবে ফিরবেন তা এখন পর্যন্ত নিশ্চিত হতে পারেননি। তাই সন্তান ও শিশু নাতির মুখের অবয়ব দেখার জন্য অধীর আগ্রহে রয়েছেন তিনি। এমন প্রতীক্ষার প্রহর যেন তার কোনভাবেই শেষ হচ্ছে না।

বৃহস্পতিবার দুপুরে নেপালে অবস্থান করা ফারুক হোসেনের স্বজন সোহানুর রহমান সোহাগ জানান, অবস্থা আশঙ্কামুক্ত হওয়ায় শুক্রবার ফারুক হোসেন প্রিয়কের স্ত্রী এনি, তার স্বজন মেহেদী হাসান ও তার স্ত্রী কামরুন্নাহার স্বর্ণা দেশে ফিরে আসতে পারেন। তবে নিহত দুইজনের লাশ কবে দেশে আসবে সে ব্যাপারে এখন পর্যন্ত সিদ্ধান্ত নেয়া হয়নি।

নিহত ফারুক হোসেন প্রিয়কের শ্বশুর মো. সালাউদ্দিন বলেন, পাঁচ বছর আগে ফারুকের বাবা পরপারে চলে যান। এবার সন্তানসহ ফারুকও চলে গেল পরপারে। সংসারে একা হয়ে পড়লেন হতভাগ্য ফিরোজা বেগম।

ফারুকের বন্ধু ব্যবসায়ী লেলিন বলেন, তার বাবা মারা যাওয়ার পর সে তার মাকে একদিনের বেশি বাড়িতে একা রেখে কোথাও যেত না। বিয়ের পর মা ও স্ত্রীকে নিয়ে খুব আনন্দেই কেটে যাচ্ছিল তাদের মা ছেলের পরিবার। প্রতিমুহূর্তেই যেখানেই থাকত সেখান থেকে ফারুক তার মায়ের খবর নিত। এখন থেকে আর তার মায়ের খবর নিবে না, এমন অপূরণীয় শূন্যতা তৈরি হল পরিবারটিতে।

(ঢাকাটাইমস/১৫মার্চ/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

কেন্দ্রে যাইয়েন না, হিডাহাডা খাইয়েন না: কাদের মির্জা

হিলি বন্দর দিয়ে ৬ মাস পর এলো ভারতীয় কাঁচা মরিচ

সীমান্তে বিএসএফের গুলিতে এবার ভারতীয় নাগরিক নিহত

সোনারগাঁয়ে তাঁত শ্রমিক হত্যা মামলায় প্রধান আসামিসহ গ্রেপ্তার ২

আদম তমিজি ও তার দুই স্ত্রীসহ পাঁচজনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

বরিশালে বকেয়া বেতনের দাবিতে বিক্ষোভ, ৪ শ্রমিক গুলিবিদ্ধ

মাদারীপুরে পুকুরে ডুবে প্রাণ গেল দুই বোনের 

ভাতা কার্ড বাবদ টাকা নিলে কঠোর ব্যবস্থা: দীপু মনি 

উপজেলা নির্বাচন: শৈলকুপায় বহিরাগতের ভোটের অভিযোগে ৯ কেন্দ্রের ফলাফল স্থগিতের দাবি

রাজশাহী-১ আসনের যুব সংসদ সদস্য হলেন নাফিস আতিক শাহরিয়ার

এই বিভাগের সব খবর

শিরোনাম :