চাঁদপুরে মাদ্রাসার দুই ছাত্র নিখোঁজ

চাঁদপুর প্রতিানিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জানুয়ারি ২০১৯, ২২:১৪

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় দুই মাদ্রাসার শিশু ছাত্র নিখোঁজ হয়েছে। নিখোঁজ ছাত্ররা হলো, মাতৈন দারুল উলুম মাদ্রাসা ও এতিমখানার ছাত্র মো. রায়হান, হাজীগঞ্জ আল-কাউসার মাদ্রাসার ছাত্র সফিউল আলম।

এ ঘটনায় শিশুদের মুক্তিপনের জন্য ফোন করা হচ্ছে বলে অভিযোগ করেন অভিভাবকরা।

সফিউল গত ১১ জানুয়ারি পৌরসভার মকিমাবাদ গ্রামের ভাড়া বাসা থেকে জুমার নামাজ পড়তে গিয়ে আর ফেরেনি। সে কচুয়া উপজেলার কান্দিরপাড় গ্রামের জসিম উদ্দিনের ছেলে।

গত ৬ জানুয়ারি দুপুরে হাজীগঞ্জ উপজেলার মাতৈন মাদ্রাসার নাজেরা বিভাগের আবাসিক শাখার ছাত্র রায়হান নিখোঁজ হয়। রায়হান হাজীগঞ্জ সদর ইউনিয়নের সাহাপুর গ্রামের সোহাগ মিয়ার বড় ছেলে।

মাতৈন মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা আবু ইউছুফ জানান, ৭ জানুয়ারি জোহরের নামাজের আগে প্রাকৃতিক ডাকে সাড়া দেয়ার কথা বলে মসজিদ থেকে বের হয়ে যায়। এরপর নামাজ শেষে মসজিদ ও মাদ্রাসায় দেখতে না পেয়ে তার বাবা-মাকে ফোন করে বিষয়টি জানানো হয়। বাবা-মার পাশাপাশি আমরাও তার খোঁজ করছি।

হাজীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবদুল মান্নান বলেন, রায়হানের পরিবারকে বিভিন্নভাবে ফোন করে ভুল তথ্য দেয়া হচ্ছে। ফোনকারীরা পরে মোবাইল বন্ধ করে রাখে। ধারণা করা হচ্ছে, তারা কোনো প্রতারক চক্রের খপ্পরে পড়েছে। নিখোঁজের ডায়েরিগুলো গুরুত্বসহ খতিয়ে দেখা হচ্ছে।

(ঢাকাটাইমস/১৬জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত