পরীক্ষা দিতে গিয়ে পিকআপচাপায় স্কুলছাত্রী নিহত

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ এপ্রিল ২০১৯, ১৯:১২

তাহিরপুরে পরীক্ষা দিতে এসে বেপরোয়া পিকআপ ভ্যানের চাপায় শিউলি রানী রায় নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টা দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিউলি তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের গড়কাটি গ্রামের প্রদীপ চন্দ্র রায়ের মেয়ে ও গড়কাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ জানায়, গড়কাটি সরকারি  প্রাথমিক বিদ্যালয়ের পাশের ভূমির মালিক রতন রায় গত দু’দিন ধরে একটি পিকআপ দিয়ে পার্শ্ববর্তী যাদুকাটা নদী থেকে বালি এনে একটি গর্ত ভরাট কাজ করাচ্ছিলেন।
আজ দুপুরে শিউলি রানী প্রথম সাময়িক পরীক্ষার ইংরেজি পরীক্ষা দেয়ার জন্য পায়ে হেঁটে বিদ্যালয়ে যাচ্ছিল। এ সময় হঠাৎ করে পিকআপটি শিউলি রানী রায়কে ধাক্কা দিলে ঘটনাস্থলেই সে নিহত হয়।

খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে তাহিরপুর থানায় নিয়ে আসে।  
তাহিরপুর থানার এসআই আমির উদ্দিন বলেন, ঘটনাস্থলে যাওয়ার পর পিকআপের চালককে পাওয়া যায়নি। পরে পিকআপটি জব্দ করে দুই শ্রমিককে তাহিরপুর থানায় নিয়ে আসা হয়।

আটককৃত শ্রমিরা হলেন, উপজেলার বাদাঘাট ইউনিয়নের ননাই গ্রামের মকবুল হোসেন এর ছেলে নুর মোহাম্মদ (১৬) ও একই গ্রামের রইছ মিয়ার ছেলে  হক মিয়া।

তাহিরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্র্তা নন্দন কান্তি ধর বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামমলা দায়েরের প্রস্তুতি চলছে।

ঢাকাটাইমস/২৩এপ্রিল/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :