বাংলাদেশ-পাকিস্তান শেষ টি-টোয়েন্টি পরিত্যক্ত

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ জানুয়ারি ২০২০, ১৭:৩৪ | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০২০, ১৭:১২

বৃষ্টির কারণে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। সোমবার বাংলাদেশ সময় বিকাল ৩টায় ম্যাচ শুরু হওয়ার কথা থাকলেও টানা বৃষ্টির কারণে টসও অনুষ্ঠিত হয়নি।

শেষ ম্যাচ পরিত্যক্ত হওয়ায় ২-০ তে সিরিজ জিতে নিল স্বাগতিক পাকিস্তান। সিরিজ সেরা খেলোয়াড়ের পুরস্কার পেয়েছেন পাকিস্তান দলের অধিনায়ক বাবর আজম। সিরিজের প্রথম দুই ম্যাচেই বাংলাদেশের ব্যাটসম্যানরা জ্বলে উঠতে পারেননি। টি-টোয়েন্টি ম্যাচ হলেও ব্যাটসম্যানদের খেলা দেখে বোঝার উপায় ছিল না যে তারা ওয়ানডে নাকি টি-টোয়েন্টি খেলছেন।

দুই ম্যাচেই ব্যাটসম্যানরা ডট বল বেশি উপহার দিয়েছেন। আক্রমণাত্মক ব্যাটিং টাইগারদের কাছ থেকে দেখা যায়নি। ফলস্বরূপ প্রথম ম্যাচে ৫ এবং দ্বিতীয় ম্যাচে ৯ উইকেটের বড় ব্যবধানে হারে বাংলাদেশ।

তিন ধাপে অনুষ্ঠিত হতে যাওয়া সিরিজের দ্বিতীয় ধাপে ৭ থেকে ১১ ফেব্রুয়ারি রাওয়ালপিন্ডিতে প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে। আপাতত বাংলাদেশ দলের ক্রিকেটাররা দেশে ফিরে আসবেন। পরবর্তীতে টেস্ট দল আবার পাকিস্তান সফরে যাবে।

এপ্রিলে একমাত্র ওয়ানডে এবং দ্বিতীয় টেস্ট খেলতে ফের পাকিস্তান যাবে বাংলাদেশ। করাচিতে ওয়ানডে এবং দ্বিতীয় টেস্ট ম্যাচটি অনুষ্ঠিত হবে। ৩ এপ্রিল করাচিতে একমাত্র ওয়ানডে ম্যাচ এবং পরে ৫-৯ এপ্রিল দ্বিতীয় টেস্ট অনুষ্ঠিত হবে।

(ঢাকাটাইমস/২৭ জানুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :