ডিপিএলে করমর্দনে মানা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ মার্চ ২০২০, ১৪:২৩

করোনাভাইরাস আতেঙ্কের মধ্যেই শুরু হতে যাচ্ছে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের এবারের আসর। বঙ্গবন্ধু ডিপিএল নামকরণে এবারের প্রিমিয়ার লিগ শুরু হবে চলতি মাসের ১৫ তারিখ থেকে। করোনাভাইরাসের কারণে আন্তর্জাতিক ক্রিকেট সূচি মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে। বাংলাদেশ দলের পাকিস্তান সফর নিয়েও আছে শঙ্কা। তবে প্রিমিয়ার লিগ নির্ধারিত সময়েই মাঠে গড়াচ্ছে। সাধারণত ডিপিএলে দর্শক সমাগম খুব একটা হয় না। তবুও খেলোয়াড়দের নিরাপদ ও শঙ্কামুক্ত রাখতে করমর্দন এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হয়েছে।

মারাত্মক সংক্রামক ও ছোঁয়াচে করোনাভাইরাস শারীরিক স্পর্শের মাধ্যমে সহজেই ছড়াতে পারে। এ কারণেই করমর্দন করতে খেলোয়াড়দের নিরু’সাহিত করেছে বিসিবি।

আসর শুরুর প্রাক্কালে সংবাদ সম্মেলনে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন জানান, ‘দলগুলোকে করোনাভাইারাসের বিষয়ে সচেতন করতে ও প্রয়োজনী নির্দেশনা দিতে সবগুলো দলের ম্যানেমেন্টের সাথে বৈঠকে বসবে বোর্ড ও সিসিডিএম। একইসাথে মাঠে আসার বিষয়ে দর্শকদের নিরুসাহিত করেছেন তিনি।’

এছাড়া আসর চলাকালে কোনো ক্রিকেটার অসুস্থ বোধ করলে সাথে সাথে টিম ম্যানেজমেন্টকে অবহিত করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। খেলোয়াড়দের সুস্থতা ও সুরক্ষায় পুরো লিগ জুড়ে মেডিকেল টিম কাজ করবে।

(ঢাকাটাইমস/১৪ মার্চ/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :