ঘরে বসে ঈদ পালনের অনুরোধ সাকিব-মুশফিকের

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ মে ২০২০, ১২:১৯

বাংলাদেশ সহ বিশ্বের বহু দেশে আজ পালিত হচ্ছে মুসলমানদের বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর। কিন্তু এবার ঈদের আনন্দ নেই মানুষের মনে। করোনাভাইরাসের কারণে ম্লান হয়ে গিয়েছে সব। বাংলাদেশে খোলা মাঠে ঈদের জামায়াত অনুষ্ঠিত হয়নি। মসজিদে মসজিদে নামাজ পড়েছেন মুসাল্লিরা।

অন্য ঈদের মতো এবারের ঈদে বাইরে ঘুরতে না গিয়ে বাসায় থেকেই পরিবার পরিজনের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার অনুরোধ জানিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের দুই তারকা সাকিব আল হাসান ও মুশফিকুর রহিম।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সাকিব আল হাসান লিখেছেন, ‘করোনাভাইরাসের প্রকোপ থেকে রক্ষা পেতে এবারের ঈদটা উদযাপন করি বাড়িতে বসে, যাতে করে পরবর্তী ঈদটা সকলে মিলে উদযাপন করতে পারি দারুণ আনন্দে।’

মুশফিকুর রহিম লিখেছেন, ‘সবাইকে জানাই ঈদের শুভেচ্ছা। আমরা অনেক সময় বন্ধুদের সাথে বেশি সময় ব্যয় করি এবং পরিবারকে ভুলে যাই। যেহেতু আমরা সবাই বাড়িতে আছি, পরিবারের সদস্যদের সাথে সময় কাটানোর জন্য এটি একটি দুর্দান্ত সুযোগ। বাড়িতে থাকুন, সুরক্ষিত থাকুন এবং পরিবারের সাথে ভালো সময় কাটান এই কামনা করছি। ঈদ মোবারক।’

করোনার কারণে আপাতত ক্রিকেট বন্ধ। তাই ক্রিকেটাররাও বাসায় বসে সময় পার করছেন। আগামী অক্টোবর-নভেম্বরে টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে অস্ট্রেলিয়া। সেটাও হবে কি না তা নিয়ে রয়েছে সংশয়।

(ঢাকাটাইমস/২৫ মে/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :