গাছের সঙ্গে শিক্ষা সফরের বাসের ধাক্কা: নিহত ২, আহত ৩৫

গোপালগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১০ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৫৩ | প্রকাশিত : ১০ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৫৩

গোপালগঞ্জের কাশিয়ানীতে শিক্ষা সফরের (পিকনিকের) বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ৩৫ জন।

বৃহস্পতিবার রাতে ঢাকা-খুলনা মহাসড়কে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার বরাসুর নামক স্থানে রুমি ফিসফিট কারখানার সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সুদ্বীপ্ত বিশ্বাস (৪৫)ও বিদ্যুত বিশ্বাস (৫০)।

নিহত বিদ্যুত বিশ্বাস যশোরের বাঘারপাড়া উপজেলার বাকড়ী বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য। তিনি যশোরের বাঘারপাড়া উপজেলার বাকড়ী গ্রামের গকুল চন্দ্র বিশ্বাসের ছেলে। আর সুদ্বীপ্ত বিশ্বাস একই বিদ্যালয়ের ল্যাব সহকারী।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে যশোর জেলার বাঘারপাড়া উপজেলার বাক্ড়ী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও ম্যানেজিং কমিটির সদস্যরা তিনটি বাস নিয়ে শিক্ষা সফরের (পিকনিক) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধ টুঙ্গিপাড়ায় যায়। রাতে বাস তিনটি ঢাকা-খুলনা মহাসড়ক দিয়ে ফেরার সময়ে কাশিয়ানী উপজেলার বরাসুর রুমি ফিসফিট কারখানার সামনে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সদস্য গোকুল চন্দ্র বিশ্বাসের ছেলে বিদ্যুৎ বিশ্বাস নিহত হন। গুরুতর আহত সুদ্বীপ্ত বিশ্বাস যশোর হাসপাতালে মৃত্যু মারা যান।

এ সময় আহত হয় ৩৫ জন শিক্ষক ও শিক্ষার্থী। থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার কাশিয়ানী উপজেলা হাসপাতালে ভর্তি করে। অধিকাংশ আহতদের আশঙ্কাজনক অবস্থায় নড়াইল ও খুলনা হাসপাতালে পাঠানো হয়।

হতাহতের ঘটনাটি নিশ্চিত করেছেন কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ আলম।

তিনি বলেন, আহতদের উদ্ধার করে কাশিয়ানী হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। গুরুতর আহতদের খুলানা ও নড়াইল পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১০ফেব্রুয়ারি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :