নিটার সাংবাদিক সমিতির সভাপতি শান্ত, সাধারণ সম্পাদক দীপ্ত

সাভার (ঢাকা) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৪১ | প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:২৫

'সত্য ও ন্যায়ের সন্ধানে নির্ভীক' স্লোগানকে প্রতিপাদ্য করে এগিয়ে চলা সাভারের ন্যাশনাল ইনস্টিটিউট অব টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এন্ড রিসার্চ (নিটার) সাংবাদিক সমিতির (নিসাস) ২য় কার্যনির্বাহী সাধারণ নির্বাচন- ২০২৩ সম্পন্ন হয়েছে।

রবিবার (১২ ফেব্রুয়ারি) নিটার সাংবাদিক সমিতির কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। একাধিক প্রার্থী না থাকায় ৯টি পদের সবকটিতে প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

নতুন কার্যনির্বাহী কমিটির সভাপতি পদে নির্বাচিত হয়েছেন দৈনিক খোলা কাগজের প্রতিনিধি শান্ত মালো ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন দৈনিক তৃতীয় মাত্রার প্রতিনিধি দীপংকর ভদ্র দীপ্ত।

এছাড়া সহ-সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মোঃ নাসিবুল হাসান সৈকত (জাগো বুলেটিন), যুগ্ম-সাধারণ সম্পাদক পদে আহসান তারিক (ফানুস' ৭১), সাংগঠনিক সম্পাদক পদে ফাহিম আলম (নবযুগ), দপ্তর সম্পাদক পদে সাজ্জাদুল ইসলাম রাকিব (টিইএস), সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক পদে বাঁধন মজুমদার (বার্তা সারাবেলা), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মোঃ রুবাইয়াত রশীদ (সময় জার্নাল) এবং কোষাধ্যক্ষ পদে খাইরুল ইসলাম (ক্যাম্পাস লাইভ)।

নিসাস ২য় কার্যনির্বাহী সাধারণ নির্বাচন-২০২৩ নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন নিসাসের সাবেক সভাপতি রুবেল আকন্দ।

নিটার সাংবাদিক সমিতির (নিসাস) নতুন এ কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে।

নবগঠিত এ কমিটিকে অভিনন্দন জানিয়েছেন নিটারের অধ্যক্ষ, রেজিস্ট্রার, সকল বিভাগীয় প্রধান এবং নিটারের বিভিন্ন ক্লাব।

(ঢাকাটাইমস/১৩ফেব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :