দেশের বিভিন্ন স্থানে বিস্ফোরণ ও অগ্নিকাণ্ডের ঘটনায় রওশন এরশাদের উদ্বেগ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ মার্চ ২০২৩, ২৩:১০

দেশের বিভিন্ন স্থানে ভয়াবহ বিস্ফোরণ ও অগ্নিকাণ্ডের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন জাতীয় পার্টির (জাপা) প্রধান পৃষ্ঠপোষক ও জাতীয় সংসদের বিরোধী দলের নেতা বেগম রওশন এরশাদ। সুষ্ঠু তদন্তের মাধ্যমে ঘটনার পেছনের কারণ অনুসন্ধান করে জড়িত ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার আহ্বান জানিয়েছেন তিনি।

সোমবার (১৩ মার্চ) জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির এক বর্ধিত সভায় টেলিকনফারেন্সের মাধ্যমে সরকারের প্রতি এ আহ্বান জানান রওশন এরশাদ। গুলশানস্থ অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন বিশিষ্ট অভিনেতা জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মাসুদ পারভেজ সোহেল রানা।

জাপার প্রধান পৃষ্ঠপোষক বলেন, মাহে রমজান আসন্ন। এই সিয়ামের মাসের আগেই একটি মহল অযাচিতভাবে দ্রব্যমূল্য বৃদ্ধি করে সাধারণ জনগনকে জিম্মি করে ফেলে। এই অবস্থা বন্ধে এখনই সরকারসহ সব মহলকে উদ্যোগী হয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিয়ে দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে রাখার ব্যবস্থা নিতে হবে। তিনি জাতীয় পার্টির সব স্তরের নেতাকর্মীদের আসন্ন মাহে রমজানের পবিত্রতা রক্ষায় ভূমিকা পালনের আহ্বান জানান।

সভায় আরও বক্তব্য দেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এস. এম আলম, সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব সাবেক রাষ্ট্রদূত গোলাম মসিহ্, জাতীয় পার্টির সাবেক মহাসচিব ও বিরোধী দলীয় চীফ হুইফ মশিউর রহমান রাঙ্গা, সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী গোলাম সারোয়ার মিলন, রাষ্ট্রপতির সাবেক উপদেষ্টা রফিকুল হক হাফিজ, সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক ও সাবেক এমপি জিয়াউল হক মৃধা, সাবেক এমপি এম এ গোফরান, সাবেক এমপি জাফর ইকবাল সিদ্দিকি, সাবেক এমপি ডা. নুরুল ইসলাম মিলন, সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক কাজী মামুনুর রশীদ, ইকবাল হোসেন রাজু, ক্বারী হাবিবুল্লাহ বেলালী, ফখরুরজ্জামান জাহাঙ্গীর, নুরুল ইসলাম নুরু, খন্দকার মনিরুজ্জামান টিটু, মোস্তাকুর রহমান মোস্তাক, মো: জহির উদ্দিন (জহির), ওয়াহিদুজ্জামান তরুণ মজিবুর রহমান মজিব, কামাল হোসেন, আব্দুল আজিজ, মনোয়ারা তাহের শোভা জুলি আক্তার প্রমুখ।

সভায় স্বাধীনতা দিবস ও হুসেইন মুহম্মদ এরশাদের জন্ম দিবস পালনের জন্য বিভিন্ন কর্মসূচি নেওয়া হয়।

(ঢাকাটাইমস/১৩মার্চ/জেবি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

বিএনপি নেতা আবু আশফাককে কারাগারে পাঠানোর ঘটনায় মহাসচিবের উদ্বেগ

ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে ১২ দলীয় জোটের শোক

শফিউল আলম প্রধানের ৭ম মৃত্যুবার্ষিকী মঙ্গলবার

ইশরাকের মুক্তির দাবিতে রাজধানীতে বিক্ষোভ

ঢাকা জেলা বিএনপির সভাপতি আবু আশফাকের জামিন নামঞ্জুর, কারাগারে প্রেরণ

খালেদা জিয়াকে মুক্ত করে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে: ফারুক

দেশের আর্থিক খাতে যেকোনো সময় ভয়ংকর ক্র্যাশ ল্যান্ডিং হতে পারে: রিজভী 

ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে মির্জা ফখরুলের শোক

বিকল্প কর্মসংস্থানের ব্যবস্থা না করে অটোরিকশা বন্ধ অমানবিক: বাংলাদেশ ন্যাপ 

অটোরিকশাচালকদের ওপর সরকার স্টিম রোলার চালাচ্ছে: রিজভী 

এই বিভাগের সব খবর

শিরোনাম :