মহাসড়কে ব্যারিকেড দিয়ে দুই গরু ব্যবসায়ীর ২০ লাখ টাকা লুটের অভিযোগ

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ০৪ মে ২০২৩, ১১:২৩

কক্সবাজারের রামুতে মহাসড়কে প্রকাশ্যে ব্যারিকেড দিয়ে গরুবোঝাই গাড়ির গতিরোধ করে দুই ব্যবসায়ীর ২০ লাখ টাকা লুটের অভিযোগ পাওয়া গেছে।

তাদের দাবি, অস্ত্রের মুখে জিম্মি করে তাদের নিকট থেকে টাকা ছিনিয়ে নেওয়া হয় দুর্বৃত্তরা।

বুধবার রাত ৮টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চাকমারকুলের ডেইঙ্গাপাড়া এলাকায় এ লুটের ঘটনা ঘটে। এ সময় গরুবোঝাই গাড়িতে ভাঙচুরও করা হয়।

দুই ভুক্তভোগী ব্যবসায়ী হলেন, চকরিয়া পৌরসভার এলাকার মৃত জাকের আহাম্মদের ছেলে সালা উদ্দিন। তার কাছ থেকে সাড়ে ১৭ লাখ টাকা নিয়ে যায়। কুমিল্লাহর দেবিদ্বার উপজেলার বাসিন্দা আবদুল কাদের ছেলে হাশম। তার থেকে ১ লাখ ৮০ হাজার টাকা ছিনিয়ে নেয় ।

গরু ব্যবসায়ী সালা উদ্দিন বলেন, তিনি ২০ লাখ টাকা নিয়ে খরুলিয়া বাজারে গিয়েছিলেন গরু কিনতে। সেখানে দাম বেশি হওয়ায় ৪টির বেশি গরু কিনতে পারেননি। ফলে বাকি সাড়ে ১৭ লাখ টাকাসহ গরু গাড়িতে নিয়ে চকরিয়া ফিরছিলেন। কিছু দূর যাওয়ার পর রাত ৮টার দিকে ঝিলংজা-চাকমারকুলের সীমান্ত ডেইঙ্গা পাড়া রাস্তারমাথায় কয়েকটি (ডাম্পার) মিনি ট্রাক দিয়ে তাদের গাড়ি ব্যারিকেড দিয়ে আটকে দেওয়া হয়। এসময় অস্ত্রের মুখে তাদের লাথি ঘুসি মেরে টাকার ব্যাগ কেড়ে নেয়া হয়। পরে পুলিশ এসে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসাইন বললেন, সেখানে ডাকাতির কোনো ঘটনা ঘটেনি। খরুলিয়া বাজারে দুপক্ষের মধ্যে তর্কের জেরে রাস্তা মাঝখান থেকে গরু কেড়ে নেওয়ার চেষ্টা করা হয়েছিল।

(ঢাকাটাইমস/৪মে/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :