দীপিকার বাবারও ক্রাশ ছিলেন মাধুরী! নায়িকার বিয়ের খবরে কাঁদেন হাউমাউ করে

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জুন ২০২৩, ১০:৪৩

বলিউডের চিরসবুজ নায়িকা মাধুরী দীক্ষিত। তাকে দেখে আজও কত পুরুষের দিল যে ধক ধক করে, তার ইয়াত্তা নেই! বেশ কয়েক প্রজন্মের হৃদয়ে দোলা। তার এক হাসিতে আজও ঘায়েল ভক্তহৃদয়। কিন্তু জানেন কি, মাধুরীর প্রেমে হাবুডুবু খেয়েছিলেন বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের বাবা প্রকাশ পাড়ুকোনও!

এ কথা ফাঁস করেন দীপিকা নিজেই। ১৯৯৯ সালের ১৭ অক্টোবর হৃদরোগ বিশেষজ্ঞ-শল্য চিকিৎসক ডা. শ্রীরাম নেনের গলায় মালা দেন ‘ধক ধক গার্ল’ মাধুরী। সে খবর যে কত জনের হৃদয় ভেঙেছিল, হিসাব নেই। হৃদয় ভেঙেছিল দীপিকার বাবা প্রকাশ পাড়ুকোনেরও। তিনি নাকি মাধুরীর বিয়ের খবরে বাথরুমে ঢুকে হাউমাউ করে কেঁদেছিলেন। তা নিয়ে এখনো ঠাট্টায় মাতে গোটা পরিবার।

২০১৬ সালে এক সাক্ষাৎকারে মাধুরীর মুখোমুখি হয়েছিলেন দীপিকা। বাবার কান্নাকাটির গল্পটা হাসতে হাসতে দীপিকাই বলেছিলেন তাকে। ‘হাম আপকে হ্যায় কৌন’-এর ‘নিশা’কে হাসতে হাসতেই ‘মাস্তানি’ জানান, মাধুরীর বিয়ের খবর যেদিন প্রকাশ্যে এলো, প্রকাশ সবার খবরের কাগজ পড়া থামিয়ে বাথরুমে ঢুকে গিয়েছিলেন দ্রুত।

বেশ কিছুক্ষণ পার হয়ে যেতে তারা দরজায় ধাক্কা দিতে শুরু করেন। দীপিকা বলেন, বাবা বেরিয়েছিলেন এক সময়ে। কেঁদে কেঁদে চোখ লাল। তা দেখে দীপিকার মা নাকি অবাক হয়ে বলেছিলেন, ‘চোখ তো ফুলে ঢোল! ভেতরে বসে কাঁদছিলে নাকি?’

দীপিকা মাধুরীকে বলেন, ‘তোমার প্রেমে পাগল ছিল বাবা। সারা দিন নিজের রুটিনে বুঁদ হয়ে চললেও তুমিই ছিলে বাবার অনুপ্রেরণা। যদিও সে কথা জানতে পেরেছি অনেক পরে।’

সব শুনে ‘চন্দ্রমুখী’মাধুরীর গাল তো লজ্জায় লাল। কী বলবেন, হাসবেন না কাঁদবেন, তা নাকি বুঝেই উঠতে পারছিলেন না মাধুরী! গত ১০ জুন ৬৮ বছরে পা দিয়েছেন দীপিকার বাবা প্রকাশ পাড়ুকোন। ‘এক দো তিন গার্ল’ মাধুরীর প্রতি তার ভালোবাসা কি এখনো একই রকম? সে খবর অবশ্য মেলেনি!

(ঢাকাটাইমস/২০জুন/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

‘বাণিজ্যিক সিনেমার নির্মাতাদের অনুদান দিলে চলচ্চিত্র এগিয়ে যাবে’

যে পানীয়র গুণে ৫০ বছরেও এত মোহময়ী মালাইকা অরোরা

অস্কারজয়ী বাঙালি নির্মাতা সত্যজিৎ রায় সম্পর্কে কতটুকু জানেন

‘চলচ্চিত্র শিল্পে সমস্যা ও উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠক

সুবর্ণা মুস্তাফার স্বামীর সঙ্গে প্রেমের গুঞ্জন! যা বললেন নীলাঞ্জনা

শাকিব খান কি সত্যি তৃতীয় বিয়ের পথে? যা জানালেন আরশাদ আদনান

আমরা কি শ্রমিকদের সঠিক মর্যাদা দিতে পারছি?

মেয়ের বয়স ১১ মাস, এবার ছেলের বাবা হলেন চিত্রনায়ক রোশান

মে দিবসে দেখতে পারেন শোষিত মানুষের এই তিন সিনেমা

কনসার্টে নাচছেন ট্রাম্প-রবীন্দ্রনাথ, মূল ভিডিওটি আসলে কার?

এই বিভাগের সব খবর

শিরোনাম :